• বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঠাকুরগাঁওয়ে রেলস্টেশনে ১১ টিকিট কালোবাজারি আটক

  ঠাকুরগাঁও প্রতিনিধি

০৯ আগস্ট ২০১৯, ১৭:২৯
টিকিট কালোবাজারি
দণ্ডপ্রাপ্তদের কারাগারে নেওয়া হচ্ছে ( ছবি : দৈনিক অধিকার )

ঠাকুরগাঁও রেলস্টেশনে টিকিট কালোবাজারি চক্রের ১১ জনকে আটক করেছে ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার (৯ আগস্ট) সকাল ১০টার দিকে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত কুমার সাহ ঠাকুরগাঁও রোড সংলগ্ন রেলওয়ে স্টেশনে অভিযান পরিচালনা করেন। এ সময় টিকিট কালোবাজারি চক্রের ১১ সদস্যকে আটক করা হয়। এর মধ্যে ৩ জনকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে সাজা দেওয়া হয়। বাকি ৮ জন স্থানীয় জনপ্রতিনিধিদের মধ্যস্থতায় মুচলেকা দিয়ে ছাড়া পায়।

দণ্ডপ্রাপ্তরা হলেন- সদর উপজেলার ইসলামনগরের আব্দুল আলীমের ছেলে করিমুল ইসলাম, একই এলাকার আব্দুল কাইয়ুমের ছেলে মিঠুন, মাইনউদ্দিনের ছেলে মামুন। 

সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত কুমার সাহ বলেন, আগে যারা টিকিট কালোবাজারি করেছেন তারা এই ধরণের কার্যক্রম থেকে বিরত থাকুন, এখন টিকিট কালোবাজারি করার কোনো সুযোগ নেই। যার আসলেই টিকিটের প্রয়োজন আছে সে যেন নিজে রেল স্টেশনে গিয়ে টিকিট সংগ্রহ করে এবং টিকিট সংগ্রহের সময় অবশ্যই ভোটার আইডি কার্ড সঙ্গে রাখার নির্দেশ দেন তিনি।

তিনি আরও বলেন, ভবিষ্যতে যেন টিকিট কালোবাজারি না হয় সে জন্য ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড