• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

৮ দিনের ছুটিতে ভোমরা স্থলবন্দর

  সাতক্ষীরা প্রতিনিধি

০৯ আগস্ট ২০১৯, ১৬:৪৫
ভোমরা স্থলবন্দর
ভোমরা স্থলবন্দর ( ছবি : সংগৃহীত )

পবিত্র ঈদুল আজহা ও সাধারণ ছুটিসহ টানা ৮ দিন ছুটি কাটাবে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর। ছুটির এ সময় বন্দরে সব ধরনের আমদানি-রপ্তানির কার্যক্রম বন্ধ থাকবে। তবে পাসপোর্টধারী যাত্রীদের জন্য ভারতে যাওয়া-আসার ক্ষেত্রে ইমিগ্রেশন অফিস খোলা থাকবে।

ভোমরা স্থলবন্দর সিঅ্যান্ডএফ এজেন্টস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নাসিম জানান, শুক্রবার (৯ আগস্ট) সাপ্তাহিক সরকারি ছুটি। এছাড়া ঈদুল আজহা উপলক্ষে ১০ আগস্ট থেকে ১৪ আগস্ট পর্যন্ত ঈদের ছুটি, ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে বন্দর বন্ধ এবং ১৬ আগস্ট শুক্রবার সাপ্তাহিক ছুটিসহ টানা ৮ দিন ভোমরা বন্দর দিয়ে আমদানি-রপ্তানির কার্যক্রম বন্ধ থাকবে। ছুটি শেষে আগামী ১৭ আগস্ট থেকে ফের যথারীতি চালু হবে ভোমরা স্থলবন্দরের কার্যক্রম।

তিনি আরও জানান, ভোমরা স্থলবন্দর সিঅ্যান্ডএফ এজেন্টস অ্যাসোসিয়েশন, ভোমরা স্থলবন্দর সিঅ্যান্ডএফ এজেন্টস কর্মচারি অ্যাসোসিয়েশন এবং ভারতের ঘোজাডাঙ্গা সিঅ্যান্ডএফ এজেন্ট কার্গো ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন সম্মিলিতভাবে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

ভোমরা স্থলবন্দর শুল্ক স্টেশনের সহকারী কমিশনার নিয়ামুল হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, আমদানি-রপ্তানির কার্যক্রম বন্ধ থাকলেও এই সময়ে পাসপোর্ট যাত্রীরা যথারীতি যাতায়াত করতে পারবেন।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড