• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাসে অতিরিক্ত ভাড়া আদায়, চালক ও সুপারভাইজার আটক

  নাটোর প্রতিনিধি

০৯ আগস্ট ২০১৯, ১৫:২৯
উদ্ধার
উদ্ধারকৃত রোদেলা পরিবহনের বাস (ছবি : দৈনিক অধিকার)

অতিরিক্ত ভাড়া আদায় ও যাত্রীদের সঙ্গে দুর্ব্যবহার করার অভিযোগে নাটোরে একটি পরিবহনের চালক ও সুপারভাইজারকে আটক করেছে পুলিশ। এ সময় ওই বাসটিকে থানায় নিয়ে যায় পুলিশ।

আটককৃতরা হলেন- রোদেলা পরিবহনের বাসচালক শাহিন হোসেন ও সুপারভাইজার লিলেন হোসেন।

শুক্রবার (৯ আগস্ট) বেলা ১২টার দিকে পৌর সদরের মাদ্রাসা মোড় এলাকায় রোদেলা পরিবহনের ওই বাসসহ চালক ও সুপারভাইজারকে আটক করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাটোর ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর মিনহাজ উদ্দিন জানান, রোদেলা পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস রাজশাহী থেকে নাটোর পর্যন্ত যাত্রী পরিবহন করে। ঘটনার দিন যাত্রী ওঠানোর সময় বাসের চালক ও সুপারভাইজার বগুড়া যাওয়ার প্রতিশ্রুতি দেয়। এ সময় নির্ধারিত ভাড়ার চেয়ে বাসের সুপারভাইজার অতিরিক্ত ভাড়া আদায়ের পাশাপাশি যাত্রীদের সঙ্গে দুর্ব্যবহার করে। পরে বাসে থাকা যাত্রীরা পুলিশ সুপারকে বিষয়টি অবগত করে। এরপর বাসটি নাটোরে এসে পৌঁছানোর পর বগুড়া না গিয়ে যাত্রীদের নামিয়ে দেয়।

পরে পুলিশ ঘটনাস্থলে এসে বাসসহ চালক শাহিন হোসেন ও সুপারভাইজার লিলেন হোসেনকে আটক করে থানায় নিয়ে যায়। এ সময় যাত্রীরা থানার সামনে এলে কর্তৃপক্ষ তাদের কাছ থেকে নেওয়া অতিরিক্ত ভাড়া ফেরত দেয়।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড