• শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬  |   ৩১ °সে
  • বেটা ভার্সন

দীর্ঘ ১৭ কিলোমিটার যানজটে পাটুরিয়া ঘাট

  মানিকগঞ্জ প্রতিনিধি

০৯ আগস্ট ২০১৯, ১৫:১০
ফেরিঘাট
ফেরিঘাট (ছবি : দৈনিক অধিকার)

পাটুরিয়া-দৌলতদিয়া নৌ-রুটে বৈরী আবহাওয়ায় ব্যাহত হচ্ছে ফেরি ও লঞ্চ চলাচল। ফলে পাটুরিয়া ফেরিঘাট এলাকায় দীর্ঘ ১৭ কিলোমিটার যানজট সৃষ্টি হয়েছে। এতে চরম ভোগান্তিতে পড়েছেন ঢাকাছাড়া ঘরমুখো মানুষগুলো। 

শুক্রবার (৯ আগস্ট) ভোর থেকে পাটুরিয়া ঘাটে যানবাহনের বাড়তি চাপ রয়েছে সঙ্গে ছোট গাড়ির চাপ বেশি পরিমাণে বৃদ্ধি পেয়েছে।

জানা যায়, পরিবহন, প্রাইভেট কারসহ সব ধরনের যানবাহন যানজটে আটকা পড়েছে। এর মধ্যে রয়েছে দূরপাল্লার বাস ও ঢাকা থেকে পাটুরিয়া পর্যন্ত যাতায়াত করা লোকাল পরিবহনও।

মানিকগঞ্জের পুলিশ সুপার রিফাত রহমান শামীম জানান, সুশৃঙ্খলভাবে ফেরি পার হলেও যানবাহনের চাপ বেড়েছে । গাড়ির দীর্ঘ সারি থাকলেও কোনো যানজট নেই।

তিনি আরও জানান, যানবাহন সুশৃঙ্খল রাখতে এবং যাত্রী নিরাপত্তায় বৃহস্পতিবার রাত থেকে ৫ শতাধিক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য কাজ করছেন।

এ দিকে পাটুরিয়া ফেরিঘাট গিয়ে দেখা যায়, ফেরিতে যেসব পরিবহন পার হচ্ছে তার প্রায় সবই ব্যক্তিগত গাড়ি। মাঝেমধ্যে হাতে গোনা দু-একটি পরিবহন ফেরিতে উঠতে পারছে। এমনকি কোনো কোনো ফেরিতে একটিও যাত্রীবাহী পরিবহন উঠছে না এমন দৃশ্যও দেখা গেছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড