• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঈদে ঘরে ফেরা হলো না রবিউলের

  বগুড়া প্রতিনিধি

০৯ আগস্ট ২০১৯, ১৩:৪৫
সড়ক দুর্ঘটনা
নিহত রবিউল ইসলাম ( ছবি : দৈনিক অধিকার)

ঈদের ছুটিতে বাড়ি ফেরা হলো না রবিউল ইসলামের (৩৬)। বাড়ি ফেরার আগেই তিনি বিআরটিসি বাসের ধাক্কায় চলে গেলেন না ফেরার দেশে! শুক্রবার (৯ আগস্ট) সকাল ৯টার দিকে বগুড়া শহরের আল নূর আবাসিক হোটেলের সামনে সড়ক দুর্ঘটনায় নিহত হন তিনি।

নিহত রবিউল ইসলাম নওগাঁর বদলগাছী উপজেলার জোলাপাড়ার ফজলুল হকের ছেলে। তিনি ঈদের কেনাকাটা শেষে মোটরসাইকেলযোগে বাসায় যাচ্ছিলেন।

জানা গেছে, ঢাকা থেকে রংপুরগামী বিআরটিসি বাস মোটরসাইকেলকে পেছন দিকে ধাক্কা দেয়। এতে রবিউল ইসলাম গুরুতর আহত হন। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) ও হাসপাতালে ভর্তি করান। সেখানে কিছু সময় পর তিনি মারা যান।

বগুড়া শজিমেক ফাঁড়ির এসআই আব্দুল আজিজ মণ্ডল জানান, নিহত রবিউল ইসলাম সিরাজগঞ্জ জেলায় স্যানোফি বাংলাদেশের সিনিয়র সাইন্টিফিক সেলস্ এক্সিকিউটিভ হিসেবে কর্মরত ছিলেন। ঈদের ছুটিতে তিনি মোটরসাইকেলযোগে বাড়ি যাচ্ছিলেন।

বগুড়া সদর থানার উপপরিদর্শক (এসআই) খোরশেদ আলম বলেন, নিহত রবিউলের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় বাসটি জব্দ করা হলেও চালক ও হেলপার পালিয়ে গেছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড