• রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়াডাঙ্গায় নববধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার, হত্যার অভিযোগ

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

০৯ আগস্ট ২০১৯, ১১:২৮
লাশ উদ্ধার
নববধূ সিমলা খাতুনের মরদেহ ( ছবি : দৈনিক অধিকার)

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় শ্বশুরবাড়ি থেকে সিমলা খাতুন (১৯) নামে এক নববধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৮ আগস্ট) রাতে উপজেলার খাসকররা গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। 

নিহত সিমলা খাতুন চুয়াডাঙ্গা সদর উপজেলার তালতলা গ্রামের পশুহাট পাড়ার মৃত আকবর আলীর মেয়ে। নিহতের পরিবারের দাবি, যৌতুকের দাবিতে তাকে শ্বাসরোধ করে হত্যার পর ঝুলিয়ে রাখা হয়েছে। 

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার রাতে সিমলার শ্বশুরবাড়ির একটি শয়নকক্ষে তার মরদেহ ঝুলতে দেখা যায়। তবে এ সময় তার শ্বশুরবাড়ির লোকজন কেউ বাড়িতে ছিলেন না। পরে স্থানীয়রা সিমলার বাবার বাড়িতে খবর দিলে তার পরিবারের লোকজন পুলিশকে জানায়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠায়।

নিহত সিমলার বড়ভাই লাল্টু মিয়া জানান, তিন মাস আগে আলমডাঙ্গা উপজেলার খাসকররা গ্রামের নবিছদ্দিন সর্দ্দারের ছেলে আকছেদ আলীর সঙ্গে বিয়ে হয় সিমলার। বিয়ের পর থেকেই নানা অজুহাতে যৌতুক দাবি করে আসছিল আকছেদ। তাকে প্রথমে ১ লাখ ও পরে ৫০ হাজার টাকা যৌতুক হিসেবে দেওয়া হয়। এরপরও যৌতুকের দাবিতে প্রায়ই নির্যাতন করত আকছেদ। এরই এক পর্যায়ে তার মরদেহ উদ্ধারের খবর পাওয়া যায়।
 
লাল্টু মিয়ার অভিযোগ, যৌতুকের টাকা না পেয়ে তার বোন সিমলাকে শ্বাসরোধ করে হত্যার পর তার লাশ ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে রাখা হয়েছে। 

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুন্সি আসাদুজজামান জানান, খবর পেয়ে মরদহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্টের পর আসল রহস্য জানা যাবে। এ ঘটনায় নিহতের বড়ভাই লাল্টু থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড