• শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ৭ অগ্রহায়ণ ১৪২৬  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

দিনাজপুরে নিজ কক্ষে যুবকের রহস্যজনক মৃত্যু

  দিনাজপুর প্রতিনিধি

০৯ আগস্ট ২০১৯, ১১:১২
লাশ উদ্ধার
নিহত ফরহাদুল ইসলাম ( ছবি : দৈনিক অধিকার)

দিনাজপুরের বিরল উপজেলায় ফরহাদুল ইসলাম (২৩) নামের এক সন্তানের বাবার রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার (৯ আগস্ট) সকালে উপজেলার ৮ নম্বর ধর্মপুর ইউনিয়নের টিকড়ি পাড়া এলাকার নিজ বাড়ি থেকে ওই যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। 

নিহত ফরহাদুল ইসলাম ধর্মপুর ইউনিয়নের টিকড়ি পাড়া এলাকার ৪ নম্বর ওয়ার্ডের মোজাহার আলীর ছেলে। তার গলায় ওড়না পেঁচানোর দাগ পাওয়া গেছে। তার তোজাম্মেল হক নামে (৪) বছরের এক পুত্র সন্তান রয়েছে।

এলাকাবাসীরা জানায়, শুক্রবার সকালে নিহত ফরহাদুলের স্ত্রীর কান্নাকাটি করে জানায়, তার স্বামী মারা গেছে। তার লাশ দেখতে গিয়ে ফরহাদুলের গলায় ক্ষত চিহ্ন দেখা যায়। তার স্ত্রী তৈয়বাকে জিজ্ঞাসা করলে তিনি এর কোনো সদুত্তর দিতে পারেনি। 

তিনি বলেন, ফরহাদুল রাতে বাড়িতে আসেন। খাওয়া-দাওয়া করে আমরা এক সঙ্গে ঘুমিয়েছি। সকালে দেখি সে কোনো কথা বলে না। কীভাবে মারা গেছে আমি বলতে পারব না। 

স্থানীয়রা জানায়, বেশ কিছু দিন ধরে তাদের বাড়িতে অপরিচিত একটি পুরুষ লোক যাতায়াত করত। ফরহাদুল সেই পরকীয়ার বলি হতে পারেন বলে ধারণা করছেন এলাকাবাসী।

বিরল থানার অফিসার ইনচার্জ এটিএম গোলাম রছুল লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড