• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

নওগাঁয় বৃক্ষমেলার উদ্বোধন করলেন খাদ্য মন্ত্রী

  সাপাহার প্রতিনিধি, নওগাঁ

০৯ আগস্ট ২০১৯, ১০:৫১
খাদ্য মন্ত্রী বাবু সাধন চন্দ্র মজুমদার এমপি
বৃক্ষমেলার উদ্বোধন করলেন খাদ্য মন্ত্রী বাবু সাধন চন্দ্র মজুমদার এমপি (ছবি : দৈনিক অধিকার)

নওগাঁর সাপাহারে জমকালোভাবে তিন দিনব্যাপী ফলদ বৃক্ষমেলার উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (৮ আগস্ট) সন্ধ্যায় মেলার উদ্বোধন করা হয়।

সাপাহার উপজেলা সদরের জিরো পয়েন্ট গোল চত্বরে উপজেলা নির্বাহী অফিসার কল্যাণ চৌধুরীর সভাপতিত্বে বৃক্ষ ও ফলদ মেলায় প্রধান অতিথি হিসেবে বৃক্ষ রোপণের ওপর বিশেষ গুরুত্ব রেখে বক্তব্য প্রদান করেন, খাদ্য মন্ত্রী বাবু সাধন চন্দ্র মজুমদার এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন, সাবেক চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শামসুল আলম শাহ্ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আব্দুল রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকা, অফিসার ইনচার্জ ওসি আব্দুল হাই নিউটন, কৃষি অফিসার মজিবর রহমান, প্রমুখ ।

এবারের বৃক্ষমেলায় জেলার বিভিন্ন উপজেলা হতে প্রায় অর্ধশত নার্সারি মালিকগণ বাহারি রকমের ফল, ফুল ও বনজ বৃক্ষ নিয়ে এসেছেন। মেলায় ক্রেতা সমাগমে ভরে উঠেছে স্টলগুলো। মেলা কতৃপক্ষ আশা করছে এবার অন্যান্য বারের চেয়ে ব্যাপক গাছ বিক্রয়ের সম্ভাবনা রয়েছে এবং মেলাতে ক্রেতাদের উপচে পড়া ভিড় লক্ষ করা যাচ্ছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড