• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছিনিয়ে নেয়া আসামি পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত

  গাইবান্ধা প্রতিনিধি

০৯ আগস্ট ২০১৯, ০৭:৫১
বন্দুকযুদ্ধ
ছবি : প্রতীকী

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার হাতকড়া থাকা অবস্থায় ছিনিয়ে নেয়া কয়েকটি মামলার আসামি চিনু মিয়া (৩৭) পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।

শুক্রবার (৯ আগস্ট) রাত সোয়া ৩টার দিকে উপজেলার কাটাখালী এলাকার সাপগাছি হাতিয়াদহ বাঁধের ওপর এ ঘটনা ঘটে।

নিহত চিনু মিয়া উপজেলার দরবস্ত ইউনিয়নের বিশ্বনাথ গ্রামের প্রয়াত নুরু ইসলামের ছেলে। তার বিরুদ্ধে অস্ত্র, হত্যা, প্রতারণা, চাঁদাবাজি, অগ্নিসংযোগ ও নাশকতাসহ কয়েকটি মামলা রয়েছে।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, ছিনিয়ে নেয়া আসামি গভীর রাতে চর এলাকায় পালিয়ে যাচ্ছে, এমন খবর পেয়ে পুলিশ কাটাখালি এলাকায় অবস্থান নেয়। চিনু ও তার সহযোগীরা কাটাখালিতে পৌঁছালে পুলিশ তাদের আটকের চেষ্টা করে। এ সময় পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে তারা। পরে পুলিশও পাল্টা গুলি ছুড়ে। এক পর্যায়ে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায় চিনু। ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। লাশ গাইবান্ধা জেলা হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হবে বলেও জানান তিনি।

প্রসঙ্গ, বুধবার (৭ আগস্ট) রাত ১১টার দিকে দরবস্ত ইউনিয়নের বিশ্বনাথ গ্রামের বাঁধের ওপরে পুলিশের কাছ থেকে হাতকড়াসহ চিনুকে ছিনিয়ে নেয় তার সহযোগী ও স্বজনরা। পরে বৃহস্পতিবার দুপুরে ঘটনাস্থল থেকে চিনুর সহযোগী নুর আলম ও তাজনুরকে আটক করে পুলিশ। এছাড়া ঘটনাস্থল থেকে দুটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড