• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

হবিগঞ্জে ট্রাকচাপায় প্রাণ হারাল দুইজন

  সারাদেশ ডেস্ক

০৮ আগস্ট ২০১৯, ২০:৪৪
সড়ক দুর্ঘটনা
(ছবি : প্রতীকী)

হবিগঞ্জের বাহুবল উপজেলায় ট্রাকচাপায় আলফু মিয়া (৭০) ও সোহেল মিয়ার (৩০) নামে দুইজন নিহত হয়েছেন।

নিহতদের মধ্যে বৃদ্ধ আলফু মিয়া বাহুবল উপজেলার নারিকেলতলা এলাকার বাসিন্দা ও উপজেলার বকুলপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে সোহেল মিয়া।

বৃহস্পতিবার (৮ আগস্ট) সকাল ১০টার দিকে উপজেলার চলিতাতলা এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করে বাহুবল মডেল থানার ওসি আলমগীর কবির জানান, বৃহস্পতিবার সকালে সিলেট থেকে ঢাকাগামী একটি ট্রাক চলিতাতলা নামক এলাকায় পৌঁছালে রাস্তা পার হওয়ার চেষ্টা করা এক পথচারীকে চাপা দেয়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে একটি সিএনজি-চালিত অটোরিকশাকে ধাক্কা দেয় ট্রাকটি। দুর্ঘটনায় বৃদ্ধ আলফু মিয়া ঘটনাস্থলেই মারা যান এবং গুরুতর আহত সোহেল মিয়াকে উদ্ধার করে স্থানীয়রা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার বিকালে সোহেলের মৃত্যু হয়।

এ সময় স্থানীয়দের সহযোগিতায় দুর্ঘটনার শিকার ওই ট্রাকসহ চালক ও হেলপারকে আটক করা হয়েছে বলেও জানান বাহুবল মডেল থানার ওসি আলমগীর কবির।

উল্লেখ্য, দুর্ঘটনায় নিহতের ঘটনায় উত্তেজিত জনতা ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল বন্ধ করে দেয়। পরে খবর পেয়ে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ কামরুজ্জামান ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে ঢাকা-সিলেট মহাসড়কে পুনরায় যান চলাচল স্বাভাবিক হয়।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড