• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়ায় ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে শিক্ষক আটক 

  বগুড়া প্রতিনিধি

০৮ আগস্ট ২০১৯, ১৯:০৫
আটক
(ছবি : প্রতীকী)

বগুড়ার গাবতলী উপজেলায় বিদ্যালয়ের এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে সাইফুল রেজা হিরো (৫২) নামে এক শিক্ষককে আটক করেছে পুলিশ।

আটককৃত সাইফুল রেজা হিরো উপজেলার সোনারায় ইউনিয়নের তেলিহাটা মধ্যপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

বৃহস্পতিবার (৮ আগস্ট) দুপুরে অভিযুক্ত ওই শিক্ষককে উপজেলার সোনারায় ইউনিয়নের তেলিহাটা মধ্যপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে আটক করা হয়। এর আগে অভিযোগের ভিত্তিতে স্থানীয় জনতা অভিযুক্ত শিক্ষককে বিদ্যালয়ের লাইব্রেরিতে তিন ঘণ্টা অবরুদ্ধ করে রাখলে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে অবরুদ্ধ ওই শিক্ষককে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

সোনারায় ইউনিয়নের বাসিন্দারা জানান, গত ৩০ জুলাই শিক্ষক সাইফুল রেজা হিরো বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে যৌন হয়রানি করে। স্কুল ছুটির পর ওই ছাত্রী বিষয়টি বাড়িতে গিয়ে তার বাবা-মাকে জানায়। পরে বিষয়টি ওই ছাত্রীর অভিভাবক গ্রামের মুরুব্বিদের জানালে তারা ক্ষিপ্ত হয়ে ওঠে। এ ঘটনায় বৃহস্পতিবার শিক্ষক সাইফুল রেজা হিরো বেলা ১১টায় স্কুলে আসলে গ্রামের লোকজন তাকে লাইব্রেরিতে তিন ঘণ্টা অবরুদ্ধ করে রাখে। পরে খবর পেয়ে গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ মো. সেলিম হোসেন সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এ ব্যাপারে গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ মো. সেলিম হোসেন জানান, যৌন হয়রানির শিকার ওই ছাত্রী ও তার অভিভাবকের কাছ থেকে বিস্তারিত শুনে অভিযুক্ত শিক্ষক সাইফুল রেজা হিরোকে আটক করে থানায় আনা হয়েছে। এ বিষয়ে থানায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। এ সময় ভিকটিমকে অযথা বিভিন্ন প্রশ্ন ও এ নিয়ে এলাকায় কানাকানি না করার জন্য সকলের প্রতি আহ্বান জানানো হয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড