• বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

আসামি ছিনতাই, আটক দুই সহযোগী 

  গাইবান্ধা প্রতিনিধি

০৮ আগস্ট ২০১৯, ১৭:১৪
গোবিন্দগঞ্জ
ছবি : উপজেলার মানচিত্র

গাইবান্ধার গোবিন্দগঞ্জে পুলিশের হাত থেকে চিনু মিয়া (৩৭) নামে এক আসামিকে ছিনতাইয়ের ঘটনায় তার দুই সহযোগীকে আটক করা হয়েছে। ছিনতাই হওয়া চিনু একাধিক মামলার আসামি।
 
বৃহস্পতিবার (৮ আগস্ট) দুপুরে তাদের আটক করে পুলিশ। এর আগে গত বুধবার (৭ আগস্ট) রাত ১১টার দিকে উপজেলার দরবস্ত ইউনিয়নের বিশ্বনাথ গ্রামে আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন- আসামির সহযোগী নুর আলম ও তাজনুর রহমান।

পুলিশ জানায়, রাতে আসামি চিনুকে গ্রেফেতার করে থানায় নেওয়ার পথে তার সহযোগীরা পুলিশের ওপর হামলা করে তাকে ছিনিয়ে নিয়ে যায়। পরিস্থতি নিয়ন্ত্রণে আনতে গুলি ছোড়েও আসামিকে আটকে রাখতে পারেনি পুলিশ। ঘটনার পরদিন বৃহস্পতিবার দুপুরে ওই আসামির দুই সহযোগীকে আটক করা হয়। 

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্ত (ওসি) একেএম মেহেদী হাসান বলেন, আসামি চিনু মিয়া দরবস্ত ইউনিয়নের বিশ্বনাথ গ্রামের প্রয়াত নুরু ইসলামের ছেলে। তার বিরুদ্ধে অস্ত্র, হত্যা, প্রতারণা, অগ্নিসংযোগ ও নাশকতাসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। তার বিরুদ্ধে কয়েকটি মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি রয়েছে। চিনুকে আবারও গ্রেফতারের চেষ্টা চলছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড