• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আজমিরীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে পুলিশসহ আহত অর্ধশত

  হবিগঞ্জ প্রতিনিধি

০৮ আগস্ট ২০১৯, ১৭:২০
সংঘর্ষ
দুই পক্ষের সংঘর্ষে আহতদের কয়েকজন (ছবি : দৈনিক অধিকার)

হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলায় সিএনজি-অটোরিকশার স্ট্যান্ড দখল নিয়ে দুই গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষে পুলিশসহ অন্তত অর্ধশত লোক আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৪০ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৮ আগস্ট) দুপুরে আজমিরীগঞ্জ উপজেলা শহরে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার জলসুখা থেকে বানিয়াচং রোডে চলাচলকারী সিএনজি-অটোরিকশা স্ট্যান্ড দখলকে কেন্দ্র করে দুই গ্রুপের বিরোধ চলে আসছিল। এক পক্ষের নেতৃত্বে ছিলেন ওই এলাকার ঈমান আলী ও অপরপক্ষে ইউপি মেম্বার মন্নাফ। বিষয়টি নিয়ে বৃহস্পতিবার সকালে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে মহিলা ও পুলিশসহ প্রায় অর্ধশত লোক আহত হন। পরে আহতদের উদ্ধার করে সদর আধুনিক হাসপাতাল ও আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এছাড়া আশঙ্কাজনক অবস্থায় দুইজনকে সিলেট প্রেরণ করা হয়েছে।

সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে প্রায় ঘণ্টাখানেক চেষ্টার পর স্থানীয়দের সহযোগিতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে গিয়ে আজমিরীগঞ্জ থানার জয়ন্ত তালুকদার ও রাসেল আহমেদ নামে দুইজন এসআইও আহত হন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন তরফদার জানান, সিএনজি-অটোরিকশা স্ট্যান্ড দখলকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। ৪০ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে পুলিশ। এছাড়া পুনরায় সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড