• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মণিরামপুরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

  যশোর প্রতিনিধি

০৮ আগস্ট ২০১৯, ১৬:০২
নিহত
ছোট ভাইয়ের হাতে নিহত বড় ভাই মকবুল গাজী (ছবি : দৈনিক অধিকার)

যশোরের মণিরামপুর উপজেলায় বড় ভাই মকবুল গাজীকে কুপিয়ে হত্যা করেছে তারই আপন সহোদর ছোট ভাই মফুজার গাজী ওরফে মফু। ঘটনার পর থেকে ঘাতক মফুজার গাজী ওরফে মফু পলাতক রয়েছে।

বৃহস্পতিবার (৮ আগস্ট) সকাল ৯টার দিকে উপজেলার দেবিদাসপুর গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত মকবুল গাজী ওই গ্রামের মৃত মোকছেদ গাজীর ছেলে।

নিহতের মা নাছিরন বেগম জানান, মকবুল গাজী ও মফুজার গাজীর মধ্যে একটি জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার সকালে বাড়ির সামনে সারের দোকানে বসে ছিল মকবুল গাজী। এ সময় ভাড়ায় মোটরসাইকেল চালানোর জন্য বাইরে বের হচ্ছিল মফুজার গাজী। হঠাৎ এরই মধ্যে ঘর থেকে হাসুয়া (দেশীয় অস্ত্র) বের করে দোকানের সামনে গিয়ে এলোপাতাড়িভাবে কোপাতে থাকে মকবুল গাজীকে। এ সময় দোকানি, তার স্ত্রী ও প্রতিবেশীরা ছুটে গেলে মফুজার গাজী ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে স্থানীয়রা মকবুল গাজীকে উদ্ধার করে মণিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

মণিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের ডাক্তার অনুপ কুমার বসু জানান, হাসপাতালে আনার পূর্বেই মকবুল গাজীর মৃত্যু হয়েছে। তার বাম বাহু ও বুকের বাম পাশে দুটি কোপের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে বলেও উল্লেখ করেন জরুরি বিভাগের ওই চিকিৎসক। ’

নিহতের ছেলে তাজমুল ইসলাম জানান, মফুজার রহমানের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হবে।

এ দিকে খবর পেয়ে মণিরামপুর থানার এসআই তপন কুমার সিংহ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

হত্যাকাণ্ডের খবর পেয়ে মণিরামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার রাকিব হোসান ইতোমধ্যেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে উল্লেখ করে মণিরামপুর থানার ওসি রফিকুল ইসলাম জানান, জমি নিয়ে বিরোধের জেরে মকবুল গাজী খুন হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। এ ঘটনায় এজাহার দিলে তা রেকর্ড করা হবে এবং ঘাতক মফুজারকে আটকের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড