• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঈদে বিশৃঙ্খলা ও চাঁদাবাজি রুখতে মাঠে নেমেছে পুলিশ

  নরসিংদী প্রতিনিধি

০৮ আগস্ট ২০১৯, ১৫:৫০
পুলিশ সুপার
চাঁদাবাজি ও বিশৃঙ্খলা রুখতে কাজ করছে পুলিশ (ছবি : দৈনিক অধিকার)

পবিত্র ঈদুল আজহাকে সামনে রেখে সড়ক-মহাসড়কে যে কোনো পরিবহনে চাঁদাবাজি ও বিশৃঙ্খলা রুখতে কঠোর অবস্থানে রয়েছে নরসিংদী জেলা পুলিশ। সেই লক্ষ্যে নরসিংদী পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার নিজেই মাঠে রয়েছেন।

তিনি বলেন, বাংলাদেশ পুলিশ হেড কোয়ার্টারের নির্দেশে ইতোমধ্যে নরসিংদীতে যোগদানের পর থেকেই এ জেলায় আইনশৃঙ্খলার মান আরও বৃদ্ধি করার জন্য পুলিশ কর্মকর্তাদের নির্দেশ দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (৮ জুলাই) বেলা ১১টায় তিনি ঢাকা-সিলেট মহাসড়ক পরিদর্শন কালে এ সব কথা বলেন।

এ সময় সঙ্গে ছিলেন মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান, ট্রাফিক ইন্সপেক্টর আব্দুর রউফ, নিরাপদ সড়ক চাই (নিসচা) মাধবদী থানা শাখা ও থানা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক খন্দকার শাহিন, দৈনিক অধিকারের নরসিংদী জেলা প্রতিনিধি মনিরুজ্জামান প্রমুখ।

পুলিশ সুপার নরসিংদী, সাহেপ্রতাপ ও মাধবদী বাস স্ট্যান্ডের বিভিন্ন পয়েন্ট ঘুরে ঘুরে দেখেন, এবং বিভিন্ন দোকানিদের বলেন, যদি কেউ কোনো রকম চাঁদাবাজি করে, তা পুলিশকে অবশ্যই অবগত করবেন। ওই চাঁদাবাজের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

তিনি ঈদে বাড়ি ফেরা যাত্রীদের উদ্দেশ্যে বলেছেন, এবারের ঈদে ঢাকা থেকে সিলেট-মহাসড়ক হয়ে নির্বিঘ্নে বাড়ি যাবে যাত্রীরা, আবার বাড়ি থেকে কর্মস্থলে ফিরে যাবে এরই ধারাবাহিকতায় মাঠে রয়েছেন তিনি ও তাঁর পুলিশ কর্মকর্তারা। ঈদে অতিরিক্ত ভাড়া, গণ পরিবহনে কোনো চাঁদাবাজি হবে না, সড়কে কোনো বিশৃঙ্খলা থাকবে না, আইন তার নিজস্ব গতিতে চলবে। সেই সঙ্গে সড়ক পথে চলাচলে নিজেরা সচেতন হব, অপরকে সচেতন হওয়ার জন্য আহ্বানও জানান তিনি।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড