• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

গরু কিনতে গিয়ে খুন হলেন খামারি

  রাজশাহী প্রতিনিধি

০৮ আগস্ট ২০১৯, ১৩:৩২
মৃত্যু
ছবি : প্রতীকী

বাবা ও চাচাকে সঙ্গে নিয়ে নিজ খামারের জন্য গরু কিনতে রাজশাহীর হাটে এসেছিলেন জরিপ মৃধা (৩৫)। সঙ্গে ছিল আড়াই লাখ টাকা। পছন্দের গরু না পেয়ে ফিরে যাচ্ছিলেন নিজ গ্রাম নাটোরের সিংরা উপজেলার মহিষপাড়া গ্রামে। তবে যাত্রা পথে আড়াইলাখ টাকার জন্য খুন হতে হলো মৃধাকে।

বুধবার (৭ আগস্ট) দিবাগত রাতে সাড়ে ১২টায় রাজশাহী নগরের অদূরে কাটাখালি থানা এলাকার কুখিন্ডি গ্রামের একটি রাস্তার ধার থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। তাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। তবে এ ঘটনায় এখনো পর্যন্ত কাউকে চিহ্নিত করা যায়নি।

রাজশাহী মহনাগর পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপপুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বুধবার সিংরার মহিষপাড়া গ্রাম থেকে বাবা আলম মৃধা (৬৫) ও চাচা রাশেদুল ইসলামকে নিয়ে রাজশাহী সিটি হাটে এসেছিলেন জরিপ মৃধা। তিনি পেশায় একজন গরু খামারি। খামারের জন্যই গরু কিনতে এসেছিল তবে পছন্দের গরু না পেয়ে তারা সন্ধ্যার দিকে নাটোরের নিজ গ্রামে ফিরে যাচ্ছিলেন। নওদাপাড়া বাস টার্মিনালে বাস না পেয়ে জন প্রতি ১০০ টাকা চুক্তিতে তারা তিনজন একটি ট্রাকে ওঠে।

কিছুদূর এগিয়ে যেতেই সেই ট্রাকে অপরিচিত আরও তিনজন যাত্রীবেশে ওঠেন। এর পর যাত্রীবেশী তিনজন মৃধার কাছে থাকা টাকা কেড়ে নিতে চাইলে সে বাধা দেয়। এ সময় তারা হাতুড়ি দিয়ে মৃধার মাথায় আঘাত করে ও টাকাগুলো ছিনিয়ে নেয়। এর পর কিছুক্ষণ ট্রাক চালিয়ে নির্জন স্থানে তাদের নামিয়ে দেয়া হয়। সেই সঙ্গে মৃধার বাবা ও চাচাকে একটি গাছের সঙ্গে বেঁধে রাখা হয়। পরে টহল পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে।

পুলিশের এই মুখপাত্র আরও জানান, অতিরিক্ত রক্তক্ষরণে মৃধার মৃত্যু হয়েছে। তার বাবা ও চাচা সুস্থ আছেন। এ ঘটনায় জড়িত ট্রাকসহ সংশ্লিষ্টদের চিহ্নিত করে গ্রেফতার করতে পুলিশ কাজ করছে। সেই সঙ্গে থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড