• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাঁঠালবাড়ী-শিমুলিয়ায় ৩টি ফেরি দিয়ে চলছে পারাপার

  মাদারিপুর প্রতিনিধি

০৮ আগস্ট ২০১৯, ১০:৫১
ফেরি
ফেরি (ছবি : দৈনিক অধিকার)

বৈরি আবহাওয়ার কারণে কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটে ফেরি চলাচল কমে যাওয়ার কারণে ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা। গতকাল রাত থেকে এ রুটে চলছে মাত্র তিনটি ফেরি।

বৃহস্পতিবার (৮ আগস্ট) সকাল পর্যন্ত ফেরি চলাচল সীমিত করা হয়েছে।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) কাঁঠালবাড়ী ঘাট সূত্র জানায়, বৃহস্পতিবার (৮ আগস্ট) সকালেও বাতাস এবং বৃষ্টি অব্যাহত রয়েছে। এতে এ রুটে ঝুঁকির মধ্যে পড়েছে নৌ চলাচল। যে তিনটি ফেরি চলছে, তাও পরিস্থিতি খারাপ হলে বন্ধ করে দেওয়া হতে পারে।

এদিকে শিমুলিয়া ঘাটের একটি সূত্র জানায়, পদ্মা পার হতে দক্ষিণাঞ্চলের শতশত মানুষ বৃহস্পতিবার সকালে শিমুলিয়া ঘাটে হাজির হয়েছেন। নৌরুটে মাত্র তিনটি ফেরি চলাচল করার কারণে দুর্ভোগে পড়েছেন তারা।

এদিকে বিআইডব্লিউটিসি’র শিমুলিয়া ঘাটের ম্যানেজার (মেরিন) আহমদ আলী বলেন, বুধবার দিনগত রাত ১১টা থেকে মাত্র তিনটি ফেরি চলছে। সকাল থেকেও আবহাওয়া বিরূপ। উত্তাল রয়েছে পদ্মা। সেই সঙ্গে তীব্র স্রোত। কতক্ষণ এ তিনটি ফেরি চালানো সম্ভব তা বলা যাচ্ছে না।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড