• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়ায় মাদক কারবার নিয়ে বিরোধ, প্রাণ হারাল যুবক

  সারাদেশ ডেস্ক

০৭ আগস্ট ২০১৯, ২২:০৭
নিহত
(ছবি : প্রতীকী)

বগুড়া জেলার সদর উপজেলায় মাদক কারবার নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ভোলা মিয়া (৩২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

বুধবার (৭ আগস্ট) বিকাল ৪টায় শহরের সুলতানগঞ্জ পাড়া ঈদগাহ লেন এলাকায় প্রকাশ্যে ছুরিকাঘাতের এ ঘটনা ঘটে। নিহত ভোলা মিয়া একই এলাকার দ্বীন মোহাম্মদের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, সুলতানগঞ্জ পাড়া এলাকার ভোলা মিয়া ও একই এলাকার মাহবুবের ছেলে নাইম হোসেন দুইজনই মাদক কারবার ও সেবনের সঙ্গে জড়িত ছিল। বেশ কয়েকদিন ধরে তাদের মধ্যে মাদক নিয়ে বিরোধ চলছিল। বিরোধের এক পর্যায়ে মঙ্গলবার (৬ আগস্ট) তাদের মধ্যে হাতাহাতির ঘটনাও ঘটে। এরই জেরে বুধবার বিকালে স্থানীয় ঈদগাহ লেন এলাকায় নাইম ভোলার ওপর হামলা চালায়।

হামলায় নাইম এলোপাতাড়ি ছুরিকাঘাত করলে রাস্তার ওপরে মাটিতে লুটিয়ে পড়ে ভোলা। এ সময় স্থানীয়রা এগিয়ে এসে ভোলাকে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় ভোলার মৃত্যু হয়।

এ ব্যাপারে বগুড়া সদর থানার ওসি রেজাউল করিম বলেন, নিহত ভোলা ও ঘাতক নাইম মাদক সেবনের পাশাপাশি মাদক কারবার চালাত। মাদক নিয়ে বিরোধের জেরই এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে উল্লেখ করে ওসি আরও বলেন, তদন্ত করে হত্যার রহস্য উদঘাটন করা হবে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড