• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোডাউন স্থানান্তরে নাটোরে সার ব্যবসায়ীদের হুঁশিয়ারি

  নাটোর প্রতিনিধি

০৭ আগস্ট ২০১৯, ২০:৫২
সংবাদ সম্মেলন
সংবাদ সম্মেলনে বাংলাদেশ ফার্টিলাইজার অ্যাসোসিয়েশন জেলা শাখা (ছবি- দৈনিক অধিকার)

নাটোরে বাফার সার গোডাউন জেলা সদর থেকে দুর্গম উপজেলা নলডাঙ্গায় স্থানান্তরের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে সার ব্যবসায়ীরা। সিদ্ধান্তের পরিবর্তন না হলে সার উত্তোলন এবং বিপণন না করার হুঁশিয়ারি দিয়েছেন বাংলাদেশ ফার্টিলাইজার অ্যাসোসিয়েশন (বিএফএ) নাটোর জেলা শাখা।

বুধবার (৭ আগস্ট) দুপুরে নাটোর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএফএ নাটোর জেলা শাখার সভাপতি আব্দুস সালাম এই হুঁশিয়ারি দেন।

সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, বর্তমানে শহরের রেল গেট এলাকায় সার গোডাউনের জায়গায় পর্যাপ্ত জায়গা রয়েছে। তারপরও নাটোর সদর থেকে দুর্গম ও সরু রাস্তা নলডাঙ্গা উপজেলায় সার গোডাউনটি নির্মাণের জন্য একটি মহল ষড়যন্ত্র করে যাচ্ছে। ২০ হাজার মেট্রিক টন ধারণ ক্ষমতা বাফার গোডাউনটি নির্মাণের জন্য জেলা সার ও বীজ মনিটরিং কমিটির একাধিক সভায় সিদ্ধান্ত হয়। কিন্তু তারপরও একটি মহল এই গোডাউন দুর্গম এলাকা নলডাঙ্গা উপজেলায় স্থানান্তর করার উদ্যোগ নিয়েছে। সরু রাস্তায় ভারী যান চলাচল করতে না পারাসহ নিরাপত্তা ঝুঁকি, আবাসন সঙ্কটসহ নানা প্রতিবন্ধকতার সৃষ্টি হবে। অবিলম্বে বাফার সার গোডাউনটি জেলা সদরেই নির্মাণের জোর দাবি জানানো হয় সংবাদ সম্মেলন থেকে। অন্যথায় উত্তরাঞ্চলে সার উত্তোলন এবং বিপণন না করার হুঁশিয়ারি দেন বিএফএ নেতারা। এ সময় সংবাদ সম্মেলনে বাংলাদেশ ফার্টিলাইজার অ্যাসোসিয়েশন নাটোর জেলা শাখার সভাপতি আব্দুস সালাম, সহসভাপতি সামছুল হক শেখ, আলফাজুল আলম, সিনিয়র যুগ্ম সম্পাদক মুক্তার হোসেন, যুগ্ম সম্পাদক কামাল হোসেন মন্টুসহ জেলার ৬৬ জন ডিলার উপস্থিত ছিলেন।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড