• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন

ডেঙ্গুর লিফলেটে খালেদা, পুলিশের অভিযান

  অধিকার ডেস্ক

০৭ আগস্ট ২০১৯, ২০:৪৩
বিএনপি
কুষ্টিয়া খোকসা থানা বিএনপির কার্যালয় (ছবি : সংগৃহীত)

রাজধানীসহ সারা দেশে বেড়েই চলেছে এডিস মশাবাহিত ডেঙ্গুর প্রকোপ। সর্বব্যাপী ডেঙ্গু আতঙ্কের পরিবেশ বিরাজ করছে। এমন পরিস্থিতে ডেঙ্গু জ্বরের সচেনতামূলক লিফলেট বিতরণের উদ্যোগ গ্রহণ করেছে কুষ্টিয়া খোকসা থানা বিএনপির নেতাকর্মীরা। কিন্তু লিফলেটে খালেদা জিয়ার মুক্তি দাবি। এতেই বন্ধ হয়ে গেল জনসচেতনতামূলক কর্মসূচি।

বুধবার (১৯ আগস্ট) বিকালে কুষ্টিয়া খোকসা থানা বিএনপির কার্যালয় থেকে ডেঙ্গু জ্বরের সচেতনতামূলক প্রায় ৫০০ লিফলেট জব্দ করে পুলিশ।  

খোকসা পৌরসভা বিএনপির সাধারণ সম্পাদক নাফেজ আহম্মেদ রাজু বলেন, হঠাৎ করে পুলিশ কার্যালয়টি ঘিরে ফেলে। ওই সময় কার্যালয়টি তালাবদ্ধ ছিল। পরে এক চায়ের দোকানিকে দিয়ে অফিসটি খুলে সেখান থেকে পুলিশ ডেঙ্গু জ্বর সম্পর্কে সচেতনতামূলক কিছু লিফলেট জব্দ করে। এ লিফলেটগুলো কেন্দ্র থেকে পাঠানো হয়েছিল।

খোকসা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম মেহেদী মাসুদ বলেন, জেলা পুলিশের নির্দেশেই এ অভিযান চালানো হয়েছে। পুলিশ সেখান থেকে বেশকিছু লিফলেট জব্দ করেছে। লিফলেটগুলোর এক পাশে খালেদা জিয়ার মুক্তির দাবির কথা লেখা আছে।

 

ওডি/ আরএডি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড