• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁও উপজেলা হাসপাতাল পরিদর্শন করলেন এমপি খোকা

  সোনারগাঁও প্রতিনিধি, নারায়ণগঞ্জ

০৭ আগস্ট ২০১৯, ১৯:৩৯
এমপি খোকা
সাংসদ লিয়াকত হোসেন খোকা ( ছবি : দৈনিক অধিকার)

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেছেন নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁও আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা। বুধবার (৭ আগস্ট) দুপুরে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান। সেখানে গিয়ে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের রোগীদের ওয়ার্ড ও জরুরি বিভাগ পরিদর্শন করেন।

এ সময় সাংসদ রোগীদের সঙ্গে কথা বলে চিকিৎসার খোঁজ-খবর নেন। তিনি রোগীদের ঠিক মতো খাবার ও ওষুধ-পথ্য ঠিক মতো হাসপাতাল থেকে সরবরাহ করা হচ্ছে কিনা তা রোগীদের জানতে চান। পরে তিনি রোগীদের ওয়ার্ডে পরিষ্কার পরিচ্ছন্ন ও রোগীদের সরবরাহ বেড ও সিটগুলো দেখেন এবং একজন রোগীর জন্য যা যা প্রয়োজন তার ঠিক মতো সরবরাহের নির্দেশ দেন সংশ্লিষ্টদের।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন- উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হালিমা সুলতানা হক, ভট্টপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আবু নাঈম ইকবালসহ স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার, নার্স ও কর্মকর্তা ও কর্মচারীরা।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড