• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাগেরহাট প্রতিদিনিই বাড়ছে ডেঙ্গু রোগীর সংখ্যা

  বাগেরহাট প্রতিনিধি

০৭ আগস্ট ২০১৯, ১৯:০০
ডেঙ্গু আক্রান্ত
বাগেরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন ডেঙ্গু রোগী ( ছবি : দৈনিক অধিকার)

বাগেরহাট সদর হাসপাতালে প্রতিদিনই বাড়ছে ডেঙ্গু রোগী সংখ্যা। এ পর্যন্ত বাগেরহাট সদর হাসপাতালে ২৩ জন ডেঙ্গু রোগী চিকিৎসা নিয়েছেন। এরমধ্যে এক শিশুসহ সাত জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অবস্থা অবনতি হওয়ায় পাঁচ জনকে উন্নত চিকিৎসার খুলনায় স্থানান্তর করা হয়েছে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

হাসপাতালে চিকিৎসাধীন ডেঙ্গু রোগীরা হলেন- কচুয়া উপজেলার সোনাকান্দর গ্রামের সাড়ে পাঁচ বছর বয়সী শিশু ইয়াছিন শেখ, একই উপজেলার গোনার উলা গ্রামের নাইম হাওলাদার (১৯), সদর উপজেলার নাটইখালী গ্রামের আবুল হোসেন (৩০), পাতিলাখালী গ্রামের মুরাদ (৩০). পালপাড়া গ্রামের আব্দুর রশীদ (৬০). বৈটপুরের নিশাত (২৭) এবং অর্জুনবহর গ্রামের উজ্জল মন্ডল (২১)।

এদের মধ্যে নাইম হাওলাদার ও শিশু ইয়াছিন শেখ নিজ এলাকা থেকেই আক্রন্ত হয়েছে। অন্যরা ঢাকাসহ দেশের বিভিন্ন স্থান থেকে আক্রান্ত হয়ে বাগেরহাটে এসেছেন বলে জানিয়েছেন তাদের স্বজনরা।

বাগেরহাট সদর হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স বাসন্তি দাস বলেন, আমাদের এখানে যেসব রোগী আসছে আমরা তাদের আন্তরিকতার সঙ্গে সেবা দিচ্ছি। তবে কিছু রোগী আছেন যারা মশারির মধ্যে থাকতে চান না। এদের নিয়ে বিড়ম্বনায় পড়তে হচ্ছে।

বাগেরহাট সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শেখ ইমরান মোহাম্মাদ বলেন, আমাদের হাসপাতালে এ পর্যন্ত ২৩ জন ডেঙ্গু রোগী চিকিৎসা নিয়েছেন। এদের মধ্যে পাঁচ জনের অবস্থার অবনতি হওয়ায় তাদের খুলনায় স্থানান্তর করা হয়েছে। বর্তমানে একটি শিশুসহ সাতজন চিকিৎসাধীন রয়েছেন। যেসব রোগী আসছে তাদের আন্তরিকতার সঙ্গে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড