• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোপালগঞ্জে পরিবহন শ্রমিকদের ইভটিজিংয়ের প্রতিবাদে মানববন্ধন

  গোপালগঞ্জ প্রতিনিধি

০৭ আগস্ট ২০১৯, ১৮:২৩
মানববন্ধন
স্কুলছাত্রীদের ইভটিজিং ও যাত্রী হয়রানির বন্ধের দাবিতে মানববন্ধন ( ছবি : দৈনিক অধিকার)

গোপালগঞ্জের কোটালীপাড়ায় বাস শ্রমিকদের হাতে স্কুলছাত্রীদের ইভটিজিং ও যাত্রী হয়রানির বন্ধের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

বুধবার (৭ আগস্ট) সকাল ১১টার দিকে উপজেলা পরিষদের সমানে গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কের ওপর দাঁড়িয়ে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করে বিভিন্ন স্কুলের শিক্ষক, শিক্ষার্থী, রাজনৈতিক, সামজিক ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

মানববন্ধন চলাকালে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম হুমায়ূন কবীর, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলীউজ্জামান জামির, শিক্ষার্থী সিনথিয়া চৌধুরী ও আবীর মাহামুদ বক্তব্য রাখেন।

এ সময় তারা অভিযোগ করে বলেন, গোপালগঞ্জ-কোটালীপাড়া সড়ক দিয়ে চলাচলকারী বিভিন্ন বাস শ্রমিকদের হাতে সাধারণ যাত্রীরা প্রতিনিয়ত হয়রানির শিকার হচ্ছেন। এর থেকে বাদ যাচ্ছে না শিক্ষার্থীরাও। শ্রমিকদের হাতে দীর্ঘ দিন ধরে ছাত্রীরা নানাভাবে ইভটিজিংয়ের শিকার হয়ে আসছে। এর হাত থেকে রেহাই পাবার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করে বক্তরা।

ওডি/এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড