• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

জয়পুরহাটে ভ্যান চালকের গলাকাটা লাশ উদ্ধার, আটক ২

  জয়পুরহাট প্রতিনিধি

০৭ আগস্ট ২০১৯, ১৬:৪৫
আটক
আটক দুই সন্দেহভাজন ( ছবি : দৈনিক অধিকার)

জয়পুরহাট সদর উপজেলার ভাদশা হরিপুর এলাকা থেকে আব্দুর রহিম নামে এক ভ্যান চালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৭ আগস্ট) সকালে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত আব্দুর রহিম পাশবর্তী নওগাঁর ধামইরহাট উপজেলার ধুরইল গ্রামের মৃত মজির উদ্দিনের ছেলে।

এ হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ অভিযান চালিয়ে ওই এলাকা থেকে দুজনকে আটক করেছে। আটকরা হলো- জয়পুরহাট সদর উপজেলার চকশ্যাম গ্রামের শফিকুলের ছেলে জনী (২০) এবং একই উপজেলার খনজনপুর এলাকার খালেকের ছেলে তরিকুল (২৩) ।

এর আগে সন্দেহভাজন ওই দুজনকে ভাদশা ইউনিয়নের গোপালপুর থেকে আটক করে গণপিটুনি দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে থানা নিয়ে আসে। জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ সিদ্দিকুর রহমান জানান, মঙ্গলবার বিকালে আব্দুর রহিম তার অটোভ্যান নিয়ে বাড়ি থেকে বের হন। এরপর রাত ১০টার দিকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। সকালে স্থানীয়রা হরিপুর এলাকার রাস্তার পাশে তার গলাকাটা লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে এবং ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

জয়পুরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) আব্দুস সালাম জানান, তার ভ্যানটি উদ্ধার হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ভ্যানটি ছিনতাই করে তাকে হত্যা করতে পারে। এছাড়া পূর্ব শত্রুতার জের ধরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড