• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছয় বছরের শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

  নড়াইল প্রতিনিধি

০৭ আগস্ট ২০১৯, ১৫:৪০
গ্রেফতার
শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতারকৃত আকরাম শেখ (ছবি : দৈনিক অধিকার)

নড়াইলের লোহাগড়া উপজেলার পাঁচুড়িয়া গ্রামে ছয় বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে আকরাম শেখ (৫৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

অভিযুক্ত আকরাম শেখ উপজেলার পাঁচুড়িয়া গ্রামের মৃত মোবারক শেখের ছেলে।

বুধবার (৭ আগস্ট) ওই শিশুর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। এর আগে মঙ্গলবার (৬ জুলাই) রাতে ভুক্তভোগী শিশুর বাবা আকুব্বর শেখ বাদী হয়ে লোহাগড়া থানায় মামলা দায়ের করলে ওই রাতেই ১০টার দিকে উপজেলার পাঁচুড়িয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ ও ভুক্তভোগী শিশুর মা জানান, চটপটি খাওয়ানোর কথা বলে ১০ টাকা হাতে দিয়ে আকরাম শেখ শিশু শ্রেণিতে পড়ুয়া তার মেয়েকে মঙ্গলবার দুপুরে পাঁচুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পাশের বাগানে নিয়ে ধর্ষণ করে। অন্যের বাড়িতে গৃহপরিচারিকার কাজ শেষে দুপুরে বাড়িতে এসে মেয়ের এ অবস্থার কথা জানতে পারেন তিনি। পরে ওই শিশুর অবস্থার অবনতি হলে রাত সাড়ে ৮টার দিকে চিকিৎসার জন্য শিশুটিকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। এ সময় খবর পেয়ে হাসপাতালে আসেন লোহাগড়া থানার ওসি মোকাররম হোসেন।

জরুরি বিভাগের চিকিৎসক রিপন কুমার ঘোষ বলেন, শিশুটির গোপনাঙ্গে ক্ষতের সৃষ্টি হয়েছে।

এ দিকে ধর্ষণের ঘটনায় বুধবার দুপুর ১২টার দিকে অতিরিক্ত পুলিশ সুপার মো. ইমরান ও ওসি মোকাররম হোসেন শিশুর বিদ্যালয় ও ঘটনাস্থল পরিদর্শন করে খোঁজখবর নেন।

লোহাগড়া থানার ওসি মোকাররম হোসেন জানান, আকরাম শেখ প্রায় পাঁচ বছর ধরে পাঁচুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে চটপটি বিক্রি করে আসছে। মঙ্গলবার দুপুরে শিশুটিকে ডেকে নিয়ে ধর্ষণ করেছে বলে অভিযোগ করে মামলা দায়ের হয়েছে। অভিযুক্ত আকরাম শেখকে বুধবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে উল্লেখ করে ওসি আরও জানান, আদালতে ২২ ধারায় জবানবন্দি দেবে শিশুটি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড