• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুমিল্লায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু

  কুমিল্লা প্রতিনিধি

০৭ আগস্ট ২০১৯, ১০:৪১
মরদেহ
নিহতের মরদেহ (ছবি : দৈনিক অধিকার)

কুমিল্লা হাফসা আক্তার (২৩) নামে এক গৃহবধূ আত্মহত্যা অভিযোগ পাওয়া গেছে। কুমিল্লা নগরীর সদর উপজেলার রানীর দীঘীর পাড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত হাফসা কুমিল্লা সদর দক্ষিণ বরতুলা মুন্সি বাড়ীর প্রবাসী ওয়ালিউল্লার মেয়ে। তিনি কসবা ডিগ্রী কলেজের প্রভাষক স্বামী গোলাম মাওলা ফারুকের সঙ্গে কুমিল্লা নগরীর রানীর দীঘীর পাড় এলাকায় ভাড়া বাসায় থাকতেন। নিহতের প্রতিবেশী সাবেক সেনা কর্মাকর্তা হাফিজুর রহমান জানান, নিহত হাফসা বাথরুমে ঢুকে আর বের হচ্ছিল না। সকাল ১১টার দিকে নিহতের স্বামী গোলাম মাওলা ফারুক আমাকে ঢাকলে আমি এসে বাথরুমের দরজা বন্ধ পায়। পরে দরজা ভেঙে তাকে উদ্ধার করে কুমিল্লা সদর হসপিটালে নিয়ে যায়। সেখান থেকে তারা কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করে।

হাফসার ছোট ভাই নাজমুল হাসান জানায়, হাফসা আক্তার ও গোলাম মাওলা ফারুকের ৪ বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয়। তাদের ৩ বছর বয়সী একটি ছেলেও রয়েছে। দুপুরে তাদের কাছে খবর আসে হাফসা আক্তার গলায় ফাঁসি দিয়ে আত্মহত্মা করেছে। তার লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। তারা হাসপাতালে পৌছে হাফসার নিথর দেহ দেখতে পান।

হাফসার মা অভিযোগ করে বলেন, তার মেয়েকে স্বামী ও স্বামীর বাড়ির লোকজন বিভিন্ন সময় যৌতুকের দাবিসহ নানা অভিযোগে মারধর করত। বিভিন্ন সময় মেরে ফেলার হুমকিও দেয়া হয়েছে বলে তিনি জানান।

এ বিষয় কুমিল্লা কোতয়ালী মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল হক সাংবাদিকদের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত হাফসার স্বামী গোলাম মাওলা ফারুক আমাকে ফোন করে জানায়। তার স্ত্রী আত্মহত্যা করেছে। কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে বলে জানান। তবে প্রাথমিকভাবে মনে হচ্ছে এটি আত্মহত্যা। লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর রহস্য জানা যাবে।

নিহত হাফসার স্বামী গোলাম মাওলা ফারুক বলেন, সকালে আমি আমার স্ত্রীসহ দুইজন ফজরের নামাজ পড়ি ঘুমাই পরে সকালে একসঙ্গে নাস্তা করি। সকাল ১১টার দিকে সে বাথরুমে গিয়ে দরজা না খোলায় আমি আমার প্রতিবেশ সাবেক কর্মকর্তা হাফিজ কাকাকে ঢেকে বাথরুমের দরজা ভেঙে তাকে উদ্বার করে হসপিটালে নিলে ডাক্তার মৃত ঘোষনা করে।

এদিকে নিহত হাফসার স্বামী গোলাম মাওলা ফারুক পুলিশের হেফাজতে রয়েছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড