• বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

সাংবাদিক পরিচয়ে মাদকের কারবার, স্ত্রী আটক

  নড়াইল প্রতিনিধি

০৬ আগস্ট ২০১৯, ১৮:৩৭
আটক
মাদক বিক্রির প্রায় ১৯ লাখ টাকাসহ আটক মাদক কারবারির স্ত্রী দিপালি (ছবি : দৈনিক অধিকার)

নড়াইল শহরের প্রতিষ্ঠিত মাদক কারবারি ও কথিত সাংবাদিক উজ্জ্বল রায়ের (৪৬) বাড়িতে অভিযান চালিয়ে মাদক বিক্রির ১৮ লাখ ৭০ হাজার ৬২৯ টাকা ও মাদকদ্রব্যসহ তার স্ত্রী দিপালি রায়কে আটক করেছেন ভ্রাম্যমাণ আদালত। 

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারাসহ একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট অভিযান পরিচালনা করে সোমবার (৫ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে এ টাকা ও মাদকদ্রব্য জব্দ করে।

এ সময় মাদক সম্রাট উজ্জ্বল রায়ের বাড়ি থেকে ১২ বোতল ফেনসিডিল, প্রায় ১০০ গ্রাম গাঁজাসহ মাদকদ্রব্য সেবনের উপকরণ উদ্ধার করা হয়। এছাড়া ঘরের ভেতরে বিভিন্ন স্থানে লুকিয়ে রাখা মাদকদ্রব্য বিক্রির ১৮ লাখ ৭০ হাজার ৬২৯ টাকা এ সময় উদ্ধার করা হয়। 

এদিকে অবৈধভাবে মাদক রাখার দায়ে উজ্জ্বল রায়ের স্ত্রী দিপালি রায়কে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড, ৫০ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে আরও এক মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। 

মঙ্গলবার (৬ আগস্ট) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আল আমিন এ আদেশ দেন। 

তিনি বলেন, বিপুল পরিমাণ এ অর্থ বাজেয়াপ্ত করার বিষয়টি প্রক্রিয়াধীন। অপরদিকে, এর আগে উজ্জ্বল রায় ফেনসিডিলসহ দুইবার আটক হলেও এবার পলাতক রয়েছে। 

সূত্র জানায়, উজ্জ্বল রায় সাংবাদিক পরিচয় দিয়ে দীর্ঘদিন ধরে মাদক কারবারি করে আসছিল। উজ্জ্বল রায়ের অন্তত ৮-১০টি পত্রিকার সাংবাদিক পরিচয়পত্র (কার্ড) রয়েছে। অন্তত ১৫টি অনলাইন পত্রিকায় তিনি প্রতিনিধি হিসেবে সংবাদ পাঠান যা প্রকাশিতও হয়। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড