• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্কুলে বাবাকে অপমান : সইতে না পেরে বিষপান করা স্কুলছাত্রীর মৃত্যু

  বাগেরহাট প্রতিনিধি

০৬ আগস্ট ২০১৯, ১৭:৩৬
বিষপান
বিষপান করার পর হাসপাতালে চিকিৎসাধীন স্কুলছাত্রী খুশি আক্তার (ছবি : দৈনিক অধিকার)

বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলায় বাবার অপমান সইতে না পেরে বিষপান করা স্কুলছাত্রী খুশি আক্তারের (১১) মৃত্যু হয়েছে। তিন দিন ধরে চিকিৎসাধীন থাকার পর মঙ্গলবার (৬ আগস্ট) বেলা ১১টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহত স্কুলছাত্রী খুশি আক্তার উপজেলার বাসিন্দা মো. ইলিয়াস খলিফার মেয়ে ও মোড়েলগঞ্জ বিবি আফছার আলী মাধ্যমিক বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণির ছাত্রী।

জানা যায়, গত শনিবার (৩ আগস্ট) মোড়েলগঞ্জ বিবি আফছার আলী মাধ্যমিক বিদ্যালয়ে স্কুলছাত্রী খুশি আক্তারের সঙ্গে নবম শ্রেণির ছাত্র রিয়াজের প্রেম ঘটিত বিষয় নিয়ে অভিভাবকদের উপস্থিতিতে বিদ্যালয়ের অফিস কক্ষে সালিশ বৈঠক করেন শিক্ষকেরা। ওই সময় খুশি আক্তারের সামনেই তার বাবা ইলিয়াস খলিফাকে কয়েকজন শিক্ষক লাঞ্ছিত করেন, এমন অভিযোগে বাড়িতে গিয়ে বিষপান করে খুশি আক্তার। পরে মুমূর্ষু অবস্থায় খুশিকে প্রথমে মোড়েলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার খুশি আক্তারের মৃত্যু হয়।

খুশির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে তার পিতা ইলিয়াস খলিফা অভিযোগ করেন, বিদ্যালয়ের অফিস কক্ষে মেয়ের সামনে তাকে মারধর করার দৃশ্য সরাসরি দেখার কারণে বাড়িতে গিয়ে বিষপান করে খুশি আক্তার।

এ দিকে স্কুলের প্রধান শিক্ষক মো. শফিকুল ইসলাম বলেন, খুশির বাবার সঙ্গে কোনো শিক্ষক খারাপ ব্যবহার করেনি। খুশি আক্তার ও নবম শ্রেণির ছাত্র রিয়াজের প্রেমঘটিত বিষয় নিয়ে আলোচনার এক পর্যায়ে খুশির বাবা উত্তেজিত হলে শিক্ষকেরা তাকে বের করে দেয়।

এ বিষয়ে স্কুলের সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান বলেন, খুশির বাবাকে কোনো শিক্ষক মারপিট করেনি। তার বিষপানের নেপথ্যে অন্য কোনো কারণ থাকতে পারে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড