• শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধর্ম ত্যাগের আশ্বাসে লাগাতার ধর্ষণ, স্কুলছাত্রী অন্তঃসত্ত্বা

  ঠাকুরগাঁও প্রতিনিধি

০৬ আগস্ট ২০১৯, ১৭:০৬
বালিয়াডাঙ্গী থানা
বালিয়াডাঙ্গী থানা (ছবি : দৈনিক অধিকার)

সনাতন ধর্ম ত্যাগ করে মুসলিম হয়ে বিয়ে করার আশ্বাস দিয়ে পঞ্চম শ্রেণির ছাত্রীর সঙ্গে একাধিকবার অবৈধভাবে শারীরিক মেলামেশা করে মোহিন চন্দ্র সিংহ (২৩) নামে এক যুবক। দীর্ঘদিন শারীরিক মেলামেশার ফলে পঞ্চম শ্রেণির ওই ছাত্রী এখন ২৪ সপ্তাহের অন্তঃসত্ত্বা। 

এই ন্যক্কারজনক ঘটনাটি ঘটেছে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ধনতলা ইউনিয়নের ধুকুরঝাড়ী টাকাহাড়া গ্রামে। ধর্মের কারণে প্রথমে বিষয়টি ভুক্তভোগী ছাত্রীর পরিবার গোপন করলেও এখন বিষয়টি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। 

এ ঘটনায় বালিয়াডাঙ্গী থানায় সোমবার (৫ আগস্ট) রাতে ওই যুবকসহ তার ভাই বিদ্যানাথ সিংহ (২১), তার বাবা প্রফুল্ল চন্দ্র সিংহ (৪৮) এবং তার মা মিলন বালাকে (৪৫) আসামি করে মামলা দায়ের করে ছাত্রীর বাবা। 

(ছবি : দৈনিক অধিকার)

মামলার কপি (ছবি : দৈনিক অধিকার)

প্রায় ৩-৪ মাস পূর্বে সনাতন ধর্ম ত্যাগ করে মুসলিম হয়ে বিয়ে করার আশ্বাস দেখিয়ে পঞ্চম শ্রেণির ছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে মোহিন চন্দ্র সিংহ। গত বছরের ২৫ ডিসেম্বর স্কুলছাত্রীকে বাড়িতে একা পেয়ে সারারাত অবৈধভাবে শারীরিক মেলামেশা করে। এরপর বিয়ের প্রলোভনে নানা সময়ে একাধিকবার শারীরিক মেলামেশার ফলে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে ওই স্কুলছাত্রী। বিষয়টি এলাকায় প্রকাশ হলে মীমাংসার জন্য চাপ দেয় স্থানীয় মোড়লরা। 

বালিয়াডাঙ্গী থানার ওসি মোসাব্বেরুল হক জানান, স্কুলছাত্রীর বাবা সোমবার বিকালে অভিযোগ দায়ের করার পর স্কুলছাত্রীকে ডাক্তারি পরীক্ষা করিয়েছি। ২৪ সপ্তাহের অন্তঃসত্ত্বার প্রমাণ ও ডাক্তারি সার্টিফিকেট পাওয়ার পর সোমবার রাতে মামলা দায়ের করা হয় এবং ৩ নম্বর আসামি ওই যুবকের বাবাকে আটক করা হয়। 

বাকি আসামিদের ধরার চেষ্টা অব্যাহত রয়েছে বলে ওসি আরও জানান, মঙ্গলবার (৬ আগস্ট) দুপুরে গ্রেফতার করা আসামিকে আদালতে পাঠানো হয়েছে। 

ভুক্তভোগী স্কুলছাত্রীর বাবা জানান, মামলা করার ফলে স্থানীয় মোড়লরাসহ হিন্দু পরিবারের লোকজন প্রতিনিয়ত পরিবারকে প্রাণে মেরে ফেলার হুমকি দেখাচ্ছে। মেয়ের এমন পরিণতির জন্য দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।  

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড