• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

তুচ্ছ ঘটনায় ৫ জনের বিরুদ্ধে বাড়ি ভাঙচুরের অভিযোগ

  কর্ণফুলী প্রতিনিধি, চট্টগ্রাম

০৬ আগস্ট ২০১৯, ১৬:২৪
ভাঙচুর
ভাঙচুরকৃত বাড়ির জানালা (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের কর্ণফুলীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রবিউল ইসলাম নামে এক ব্যক্তির বসতবাড়িতে প্রবেশ করে ঘরের জানালা ভাঙচুর ও প্রাণ নাশের হুমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (৫ আগস্ট) রাত ১টার দিকে উপজেলার চরপাথরঘাটা খোয়াজনগর ৬ নম্বর ওয়ার্ডের বুড়ারগোষ্টি এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় বসতবাড়ির মালিক রবিউল ইসলাম বাদী হয়ে কর্ণফুলী থানায় একটি অভিযোগ দায়ের করেন।

থানায় অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেন ওসি (তদন্ত) মো. জুবায়ের সৈয়দ।

(ছবি : দৈনিক অধিকার)

অভিযোগপত্র (ছবি : দৈনিক অধিকার)

অভিযোগের ভিত্তিতে জানা যায়, ঘটনার আগের দিন খোয়াজনগর এলাকার মৃত সাহাব মিয়ার ছেলে রবিউল ইসলামের ছেলে আমিনের সঙ্গে বিবাদীগণের কথা কাটাকাটি হয়। যার জের ধরে সোমবার রাতে অভিযুক্ত বিবাদী মো. জাহাঙ্গীর আলম মেম্বার, ইমরান পাটোয়ারী, বেলাল, আলা উদ্দীন ও সাহাব উদ্দীন রবিউল ইসলামের বসত বাড়ির আঙিনায় প্রবেশ করে ঘরের জানালা (কাঁচের) ভাঙচুর করে এবং ইট পাথর ছুড়ে মারে।

এমন সময় রাতে আওয়াজ শোনে মালিক ঘরের বাইরে বের হলে তাকেও মারধর করে বলে অভিযোগে জানান বাদী। এমনকি তাকে বিভিন্ন হুমকি ধমকি ও ভয়ভীতি দেখিয়ে চলে যান বলে অভিযোগে উল্লেখ করা হয়। পরে তার নিজস্ব সম্পত্তি রক্ষা ও জীবনের নিরাপত্তা চেয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

ঘটনার বিষয়ে জানতে চাইলে প্রত্যক্ষদর্শী হারুন ও সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি সদস্য মো. জাহাঙ্গীর আলম বলেন, ‘মদ খেয়ে অন্যের বাড়িতে ভাঙচুর করা হচ্ছে বলে রাতে জনপ্রতিনিধি হিসেবে তাকে ডেকে নিয়ে গিয়েছিল। এলাকার লোকজন সাক্ষী দিল বাদীর ছেলে আমিন প্রায় সময় মানুষের বাড়িতে মদ খেয়ে ভাঙচুর করে।’

এ ঘটনায় অভিযোগ তদন্ত কর্মকর্তা কর্ণফুলী থানার এসআই আলম খান বলেন, একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড