• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুক্তাগাছায় জোরপূর্বক গর্ভপাত: নারী ভাইস চেয়ারম্যান গ্রেফতার

  ময়মনসিংহ প্রতিনিধি

০৬ আগস্ট ২০১৯, ১৫:১৫
গ্রেফতার
নারী ভাইস চেয়ারম্যান মুর্শিদা আক্তার কাকলী ( ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের মুক্তাগাছায় এক নারীকে জোরপূর্বক গর্ভপাত ঘটানোর মামলায় এক উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যানকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (৫ আগস্ট) বিকালে মুক্তাগাছা শহরের হৃদয় মোড়স্থ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মুর্শিদা আক্তার কাকলীর নামের ওই ভাইস চেয়ারম্যানকে মঙ্গলবার (৬ আগস্ট) ময়মনসিংহের আদালতে সোপর্দ করার কথা রয়েছে।

থানা পুলিশ সূত্রে জানা যায়, মুক্তাগাছা উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান মুর্শিদা আক্তার কাকলীর নামে হৃদয় মোড় এলাকায় একটি ডায়াগনস্টিক সেন্টার রয়েছে। তিনি এটি পরিচালনা করেন। তার ডায়াগনস্টিক সেন্টারে ২০১৮ সালের জুন মাসে উপজেলার দুল্লা ইউনিয়নের ভালুকচাপড় গ্রামের এক নারীকে জোরপূর্বক গর্ভপাত ঘটানো হয়।

পরে এ ঘটনায় কাকলীকে আসামি করে নারী ও শিশু নির্যাতন আইনে থানায় একটি মামলা দায়ের করা হয়। এ মামলায় আদালত তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। সোমবার বিকালে মুক্তাগাছা শহরের হৃদয় মোড়স্থ বাসা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ মহিলা ভাইস চেয়ারম্যানকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, মঙ্গলবার তাকে ময়মনসিংহের আদালতে সোপর্দ করা হবে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড