• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুনামগঞ্জে পরিচ্ছন্ন কর্মীর লাশ উদ্ধার

  সুনামগঞ্জ প্রতিনিধি

০৫ আগস্ট ২০১৯, ২১:৪০
নিহত
ছবি : ফাইল ফটো

সুনামগঞ্জের ছাতক উপজেলার একটি হাওর থেকে নিখোঁজ হওয়া মো. তারেক মিয়া (১৭) নামে এক পরিচ্ছন্ন কর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৫ আগস্ট) ছাতক উপজেলার একটি হাওর থেকে ওই পরিচ্ছন্ন কর্মীর লাশ উদ্ধার করা হয়।

নিহত তারেক মিয়া জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্বপাগলা ইউনিয়নের ডিগারকান্দি গ্রামের মো. মুজিবুর রহমানের ছেলে।

স্থানীয়ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যায় ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ সৈইদেরগাঁও ইউনিয়নের সুহিতপুর গ্রামের হাওরে বোরো জমিতে একটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে ছাতক থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। নিহত যুবক সুহিতপুর গ্রামের জামাল উদ্দিনের বাড়িতে পরিচ্ছন্ন কর্মী হিসেবে কাজ করে আসছিল বলে নিহতের পরিবার সূত্রে জানা যায়।

গত ২৭ জুলাই মালিক জামাল উদ্দিনের বাড়ি থেকে ওই যুবক ভোরে নিখোঁজ হয় মর্মে তার বাবা মুজিবুর রহমান ঘটনার দিন সন্ধ্যায় ছাতক থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পুলিশের ধারণা হত্যার ঘটনার কারণ ময়নাতদন্তের রিপোর্ট ছাড়া পুরোপুরি বলা যাবে না। কেন এবং কি কারণে এই যুবককে হত্যা করা হয়েছে এর জন্য ময়নাতদন্তের রিপোর্ট এর অপেক্ষা করতে হবে।

এ ব্যাপারে ছাতক থানার ওসি (তদন্ত) মো. আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে বলা যাবে তাকে কে বা কারা কেন হত্যা করেছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড