• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাঙ্গাইলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ শ্রমিকের মৃত্যু

  টাঙ্গাইল প্রতিনিধি

০৫ আগস্ট ২০১৯, ১৯:৪১
বিদ্যুৎস্পৃষ্ট
বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত দুই শ্রমিক (ছবি : দৈনিক অধিকার)

টাঙ্গাইলের কালিহাতীতে গরুর ফার্ম মালিকের অবহেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। এ সময় একজন শ্রমিক আহত হয়।

সোমবার (৫ আগস্ট) দুপুরে উপজেলার সহদেবপুর ইউনিয়নের বিন্যায়রী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- হাফিজুর রহমান (৩৫) ও মাসুদ (২৮)। নিহতদের বাড়ি ধনবাড়ী উপজেলায়।

এ ব্যাপারে কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন বলেন, উপজেলার বিন্যায়রী গ্রামে গরুর ফার্মে কাজ করতো কয়েকজন শ্রমিক। ওই ফার্মের পাশেই বিদ্যুতের তার ছিঁড়ে পানিতে পড়ে ছিল। পরে তারা সোমবার ওই বিদ্যুতের তার মেরামত করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়।

এতে তিনজন শ্রমিক আহত হয়। পরে আহতদেরকে উদ্ধার করে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহত হিরা টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে ওসি জানান।

স্থানীয়দের অভিযোগ এক মাস ধরে ওই গরুর ফার্মের বিদ্যুতের বাঁশের খুঁটি ভেঙে তার পানিতে ছিঁড়ে পড়ে ছিল। এলাকাবাসী বারবার পানি থেকে লাইন সরিয়ে নিতে বললেও ফার্মের মালিক তা সরায়নি। পরে ফার্ম মালিক বারেক ও কফিলের নির্দেশে সংযোগ বিচ্ছিন্ন না করেই ভাঙা খুঁটি পরিবর্তন করতে গেলে পানিতে পড়ে থাকা তারের সঙ্গে জড়িয়ে পড়ে ওই দুই শ্রমিক নিহত হয়।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড