• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

দিনমজুর নারীকে গণধর্ষণ করল ৫ নির্মাণ শ্রমিক

  সাভার প্রতিনিধি, ঢাকা

০৫ আগস্ট ২০১৯, ১৯:৪১
ধর্ষক
আটককৃত ৫ ধর্ষক ( ছবি : দৈনিক অধিকার )

সাভারের ডগরমোড়া এলাকায় কাজের কথা বলে ডেকে নিয়ে দিনমজুর এক নারীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত ৫ নির্মাণ শ্রমিককে গ্রেফতার করেছে সাভার মডেল থানা পুলিশ।

সোমবার (৫ আগস্ট) দুপুরে সাভারের ডগরমোড়া ও রেডিও কলোনিসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্তদের আটক করে পুলিশ। পরে সন্ধ্যায় ভুক্তভোগী নারী বাদী হয়ে মামলা দায়ের করেন।

আটককৃতরা হলেন- জামালপুরের টাঙালীপাড়ার ইলিয়াস উদ্দিনের ছেলে মো আরিফ, একই এলাকার আব্দুল আজিজের ছেলে আমিনুল, গাইবান্ধার সাঘাটা উপজেলার টইছড়া গ্রামের আব্দুল হাইয়ের ছেলে বাদল, শিমুলবাড়ী গ্রামের গোলজার রহমানের ছেলে আমলগীর এবং কুমারবাড়ী এলাকার আলতাফ হোসেনের ছেলে কবীর।

এ বিষয়ে সাভার মডেল থানার উপপরিদর্শক মোফাজ্জল হোসেন জানান, রবিবার সকালে ওই ভুক্তভোগী নারী সাভার বাসস্ট্যান্ড এলাকায় অন্য দিনমজুরদের সঙ্গে কাজ পাওয়ার আশায় অপেক্ষা করছিলেন। এ সময় অভিযুক্ত ৫ জন ৫শ টাকা মজুরিতে তাকে কাজের কথা বলে ডগরমোড়া এলাকায় একটি নির্মানাধীন ভবনে নিয়ে যায়। সেখানে তাদের আচরণ দেখে সন্দেহ হলে ওই নারী চলে আসতে চায়। কিন্তু তাকে আটকে রেখে পালাক্রমে ধর্ষণ করে ৫ জন নির্মাণ শ্রমিক।

উল্লেখ্য, ১৫ দিন আগে কাজের আশায় পাবনা থেকে সাভারে এসেছিলেন ভুক্তভোগী ওই নারী। তিনি সাভারের সবুজবাগ এলাকায় বসবাস করতেন।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড