• শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

৪ টাকার সিগারেট ৫ টাকায় বিক্রি, আটক ৩  

  ঠাকুরগাঁও প্রতিনিধি

০৫ আগস্ট ২০১৯, ১৭:৫৪
বেশি দামে সিগারেট বিক্রি
বেশি দামে সিগারেট বিক্রি করায় আটককৃতদের মধ্যে একজন ( ছবি : দৈনিক অধিকার )

ঠাকুরগাঁওয়ে গ্রাহকদের কাছে বেশি দামে সিগারেট বিক্রির অভিযোগে ৩ ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। সোমবার (৫ আগস্ট) দুপুরে শহরের জজ কোর্ট চত্বর ও মাম হাসপাতালের সামনে থেকে তাদের আটক করা হয়। 

আটককৃতরা হলেন- মাম হাসপাতালের সামনের সিগারেট বিক্রেতা জুয়েল ইসলাম, জজ কোর্ট চত্বরের সিগারেট বিক্রেতা মন্টু ও আইজুল ইসলাম। 

পুলিশ জানায়, পাইলট, ডার্বি ও হলিউড সিগারেট নির্ধারিত ৪ টাকা দামে বিক্রির কথা। সেখানে জজ কোর্ট চত্বরের সিগারেট ব্যবসায়ী মন্টু, আইজুল ও মাম হাসপাতালের সামনের সিগারেট ব্যবসায়ী জুয়েল ইসলাম বেশ কয়েকদিন ধরে ৫ টাকা করে সিগারেট গ্রাহকদের কাছে বিক্রি করে আসছে। অতিরিক্ত দামে সিগারেট বিক্রি করায় গ্রাহকরা বিষয়টি সদর থানা পুলিশকে অবগত করে। এরই প্রেক্ষিতে সোমবার দুপুরে অভিযান চালিয়ে সিগারেট ব্যবসায়ী জুয়েল, মন্টু ও আইজুলকে আটক করা হয়। 

সদর থানার এসআই রবিউল বলেন, আটককৃত ৩ সিগারেট ব্যবসায়ী ভবিষ্যতে কখনো গ্রাহকদের কাছে বেশি দামে সিগারেট বিক্রি করবে না বলে মুচলেকা দেয়। এরপর তাদের ছেড়ে দেওয়া হয়। 

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড