• সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বন্যায় ক্ষতিগ্রস্ত পাঁচ শতাধিক মানুষের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ

  সুনামগঞ্জ প্রতিনিধি

০৫ আগস্ট ২০১৯, ১৬:৫৮
ত্রাণ বিতরণ
ত্রাণ বিতরণকালে চরনারচর ইউনিয়নের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার (ছবি : দৈনিক অধিকার)

সুনামগঞ্জের দিরাই উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত পাঁচ শতাধিক অসহায় ও দরিদ্র পরিবারের মধ্যে ত্রাণসমাগ্রী বিতরণ করা হয়েছে। এ সময় প্রত্যেককে ২০ কেজি চাল, তিন কেজি ডাল, দুই লিটার সয়াবিন তেলসহ শুকনো খাবার বিতরণ করা হয়েছে। 

সোমবার (৫ আগস্ট) দুপুর ২টার দিকে সণ্ট ফাইন্যানসিয়াল লিটারেসি সংস্থার (ইন্টারন্যাশনাল) আর্থিক সহায়তায় উপজেলার চরনারচর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের নাসিরপুর গ্রামের মাঠে গরীব-দুস্থদের মধ্যে নিত্য প্রয়োজনীয় এ ত্রাণসামগ্রী বিতরণ করেন ইউপি চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার। 

ত্রাণ বিতরণকালে ইউপি চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার বলেন, চরনারচর ইউনিয়ন সর্বক্ষেত্রে পিছিয়ে থাকা একটি জনপদ। প্রকৃতির সঙ্গে যুগ যুগ ধরে লড়াই করে হাওরপাড়ের মানুষজন টিকে রয়েছেন। সম্প্রতি যে বন্যা হয়েছে তাতে ইউনিয়নের জনসাধারণকে সঙ্গে নিয়েই সরকার ও প্রশাসনের পৃষ্ঠপোষকতায় বন্যা মোকাবিলা করতে সক্ষম হয়েছি। এ সময় বিশাল জনগোষ্ঠীর এ ইউনিয়নকে একটি মাদক ও সন্ত্রাসমুক্ত ইউনিয়নে রূপান্তরিত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

সণ্ট ফাইন্যানসিয়াল লিটারেসি সংস্থার মাঠকর্মী মানিক বিশ্বাস সহ ত্রাণ বিতরণকালে টিটু বিশ্বাস, আকাশ দাস, বিশিষ্ট সমাজসেবক মো. আজিজুল হক, সুবল দে, ডা. পীজুষ চৌধুরী, ইউপি সদস্য রুপক চৌধুরী ও প্রদীপ ভৌমিক প্রমুখ উপস্থিত ছিলেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড