• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঠাকুরগাঁওয়ে সোলার বিতরণ কার্যক্রমের উদ্বোধন

  ঠাকুরগাঁও প্রতিনিধি

০৫ আগস্ট ২০১৯, ১৫:১৯
দবিরুল ইসলাম
সোলার বিতরণ করছেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি মো. দবিরুল ইসলাম (বায়ে) (ছবি : দৈনিক অধিকার)

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় মসজিদ, মন্দির ও অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানে সোলার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

সোমবার (৫ আগস্ট) বেলা সাড়ে ১১টার সময় ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি মো. দবিরুল ইসলাম তার নিজ বাসভবনে এ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।

এ সময় মো. দবিরুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের অংশ হিসেবে এবং আমার দেওয়া নির্বাচনি প্রতিশ্রুতি অনুযায়ী ঠাকুরগাঁও-২ আসনে শতভাগ বিদ্যুতায়ন করা হয়েছে। গরিব দুঃখি অসহায় পরিবারগুলোতে সৌর বিদ্যুৎ প্রদান করা হয়েছে। এবার বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান ও শিক্ষা প্রতিষ্ঠানে সোলার বিতরণ করা হয়েছে। এছাড়াও আমার নির্বাচনি এলাকার মানুষ যেন রাতে নির্বিঘ্নে চলাফেরা করতে পারে সে জন্য নির্বাচনি এলাকার বিভিন্ন রাস্তায় স্ট্রিট লাইট স্থাপন করা হয়েছে।

তিনি আরও বলেন, আ. লীগ সরকার উন্নয়নের সরকার। এ সরকার যে কথা বলে তা বাস্তবায়ন করে। ঠাকুরগাঁও-২ আসনের মানুষ আমাকে সাত বার জন প্রতিনিধিত্ব করার সুযোগ করে দিয়েছে। মানুষের সেবা করতে চাই, এজন্য সাংবাদিকদের সহায়তা চান তিনি।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সামিয়েল মার্ডি জানান, উপজেলায় চলতি বছর ১১৬টি বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান ও শিক্ষা প্রতিষ্ঠানে সোলার বিতরণ করা হবে।

বিতরণ কার্যক্রম উদ্বোধনের সময় ঠাকুরগাঁও জেলা আ. লীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক মাজহারুল ইসলাম সুজন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মমিরুল ইসলাম সুমন, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি প্রভাষক কৃষ্ট মোহন সিংহ, সাধারণ সম্পাদক প্রভাষক সুজন ঘোষ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি জাহাঙ্গীর আলম মামুন, বালিয়াডাঙ্গী প্রেস ক্লাবের সভাপতি এন এম নুরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড