• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেরপুরে পুলিশ কর্মকর্তাকে কুপিয়েছে দুর্বৃত্তরা

  শেরপুর প্রতিনিধি

০৫ আগস্ট ২০১৯, ১৩:১৮
শেরপুর
আহত আনোয়ার হোসেন

শেরপুরে পুলিশের এটিএসআই (অতিরিক্ত শহর সহকারী পরিদর্শক) আনোয়ার হোসেন (৩৫) নামে একজনকে কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। সোমবার (৫ আগস্ট) সকালে মিরগঞ্জ মহল্লার পুলিশ ফাঁড়ির পাশেই এক ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে।

আহত আনোয়ার হোসেন শহরের মিরগঞ্জ মহল্লার পুলিশ ফাঁড়ির দায়িত্বে রয়েছেন।

হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সকাল ৯টার দিকে শহরের নতুন বাস টার্মিনাল এলাকার মিরগঞ্জ মহল্লার পুলিশ ফাঁড়ির পাশেই আনোয়ারের ভাড়া বাড়িতে একদল দুর্বৃত্ত দেশীয় অস্ত্র নিয়ে তার ওপর হামলা চালায়। এ সময় তার বাড়ির অন্যান্য সদস্যরা কোনো কিছু বুঝে ওঠার আগেই তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়।

পরে তার বাড়ির সদস্যরা তাকে জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তার সঙ্কটাপন্ন অবস্থা দেখে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। কারা এবং কেন তার ওপর হামলা চালিয়েছে তা নিয়ে স্থানীয়রা এবং পারিবারের সদস্যরাও এই মুহূর্তে মুখ খুলছেন না।

এ রিপোর্ট লেখা পর্যন্ত (দুপুর ১টা) পুলিশের কোনো কর্মকর্তাই এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হয়নি। তবে অভিযান চলছে, পড়ে বিস্তারিত জানানো হবে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আমিনুল ইসলাম।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড