• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আনোয়ারায় অজ্ঞাত তরুণীর মস্তকবিহীন লাশ উদ্ধার

  চট্টগ্রাম প্রতিনিধি

০৫ আগস্ট ২০১৯, ১১:২২
লাশ উদ্ধার
তরুণীর মস্তকবিহীন লাশ ( ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার জুইদন্ডী ও বরুমচড়া ইউনিয়নের সীমানা সংলগ্ন বিলে অজ্ঞাত তরুণীর একটি মস্তকবিহীন লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৫ আগস্ট) সকাল ১০টার দিকে গ্রামবাসী একটি মস্তকবিহীন লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে স্থানীয় জনগণ বিলে কাজ করতে গেলে মস্তকবিহীন লাশটি দেখতে পায়। তরুণীর বয়স আনুমানিক ১৮ থেকে ২২ বছরের মধ্যে হতে পারে। লাশের পরিচয় এখনো পর্যন্ত পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা থানায় ফোন দিলে আনোয়ারা থানা পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে নিয়ে যায়। শেষ খবর পাওয়া পর্যন্ত লাশটি আনোয়ারা থানা পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ মস্তকহীন লাশ উদ্ধারের খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠানোর পর বিস্তারিত জানানো যাবে। এখনো লাশের কোনো পরিচয় বা ওয়ারিশ পাওয়া যায়নি। ওয়ারিশ পাওয়া গেলে হত্যা রহস্য বেরিয়ে আসতে পারে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড