• রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

পাবনায় বেশি দামে সিগারেট বিক্রির অভিযোগে আটক ১

  পাবনা প্রতিনিধি

০৫ আগস্ট ২০১৯, ০২:৩৯
দেলবর মিয়া
আটক দেলবর মিয়া। (ছবি : নিজস্ব)

পাবনার পৌর সদরের বাগচিপুরে বেশি দামে সিগারেট বিক্রির অভিযোগে দেলবর মিয়া (২৮) নামের এক জনকে আটক করেছে পুলিশ।

রবিবার (৪ আগস্ট) সন্ধ্যায় সদর উপজেলার মনা স্টোরে অভিযান চালিয়ে অতিরিক্ত সিগারেট বিক্রির অভিযোগে তাকে আটক করা হয়। দেলবর বাগচিপুর প্রতাপপুর গ্রামের নকুল মিয়ার ছেলে এবং হাটের পান সিগারেট বিক্রেতা।

পুলিশ জানায়, বৃটিশ অ্যামেরিকান টোব্যাকো কোম্পানির ডারবি সিগারেটের নির্ধারিত মুল্য প্রতি শলাকা ৪ টাকার পরিবর্তে ৫ টাকা ও স্টার সিগারেট প্রতি শলাকা ৬ টাকার পরিবর্তে ৭ টাকায় বিক্রি করছিলেন দেলবর মিয়া।

এ অভিযানের দায়িত্ব পালনকারী পুলিশ তদন্ত কেন্দ্রের সদস্য আতিয়ার হোসেন জানান, সিগারেট ভোক্তাদের অভিযোগ এবং বেশি দামে সিগারেট বিক্রির সত্যতা নিশ্চিত হয়ে তাকে তার দোকান থেকে আটক করা হয়।

বৃটিশ অ্যামেরিকান টোব্যাকো কোম্পানীর পাবনার ডিলার বলেন, প্রতি বছর কিছু অসাধু ব্যবসায়ী সরকার ও কোম্পানির নির্ধারিত মুল্যের চেয়ে বেশি দামে সিগারেট বিক্রি করে বাজার অস্থিতিশীল করে। ভোক্তা যেন সঠিক মূল্য দিয়ে সিগারেট কিনতে পারেন সেদিকে যেমন কোম্পানির বা তার প্রতিনিধির দৃষ্টি রয়েছে তেমনি দোকানীরা যেন সঠিক মুনাফা রেখে সিগারেট বিক্রি করে সে ব্যাপারেও বৃটিশ অ্যামেরিকান টোব্যাকো কোম্পানীর পক্ষ থেকে সতর্ক দৃষ্টি রাখা হচ্ছে।

এ সময় আভিযানিক দল পাবনা বাস টার্মিনাল এলাকায়, পাবনা শহরের দই বাজারে অভিযান চালায়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড