• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদক মামলায় ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন পুলিশ কনস্টেবল 

  পাবনা প্রতিনিধি

০৪ আগস্ট ২০১৯, ২০:৩৬
পাবনা
ছবি : দৈনিক অধিকার

পাবনার বেড়া উপজেলার আমিনপুর থানার ঢালারচর পুলিশ ফাঁড়িতে কর্মরত মুরাদ হোসেন নামে এক কনস্টেবল চাঁদাবাজি করার সময় এলাকাবাসীর তাকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে। শনিবার (৩ আগস্ট) রাতে আমিনপুর থানার মাসুমদিয়া ইউনিয়নের পুরান মাসুমদিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, অভিযুক্ত কনস্টেবল মুরাদ ওই গ্রামের সিরাজুল বিশ্বাস (৩৫) নামে এক যুবকের কাছে টাকা দাবি করে। এ সময় সিরাজুল টাকা দিতে না পারায় তাকে আটক করে মাদক মামলায় ফাঁসিয়ে দেওয়ার হুমকি দেয় কনস্টেবল মুরাদ। ভুক্তভোগী সিরাজুল ওই গ্রামের আমজাদ বিশ্বাসের ছেলে ও পেশায় সবজি ব্যবসায়ী।

ভুক্তভোগী যুবক সিরাজুল ইসলাম ও স্থানীয়রা জানায়, শনিবার রাত সাড়ে ৯টার দিকে গরমের কারণে বাড়ির পাশ্বে ব্রিজে ওপর বসে ছিলেন সিরাজুল। এ সময় ওই স্থানে কনস্টেবল মুরাদ হোসেন নিয়মিত টহলের অংশ হিসেবে যান। এ সময় কনস্টেবল মুরাদ ওই যুবককে চ্যালেঞ্জ করেন, মোবাইল ফোন কেড়ে নেন এবং তাকে ইয়াবা ব্যবসায়ী বলে আটকের হুমকি দেন। এরপর কয়েক হাজার টাকা দাবি করে না পেয়ে তাকে আটক করে ফাঁড়িতে নিয়ে আসার চেষ্টা করে কনস্টেবল মুরাদ। পরে সিরাজুল চিৎকার করলে আশেপাশের লোকজন ছুটে আসলে মুরাদ পালানোর চেষ্টা করে। এ সময় স্থানীয়রা তাকে আটক করে আমিনপুর থানা পুলিশের কাছে সোপর্দ করেন।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মমিনুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, স্থানীয়দের অভিযোগের প্রেক্ষিতে মুরাদ নামের ওই পুলিশ কনস্টেবলকে থানায় জিজ্ঞাসাবাদের জন্য রাতেই নিয়ে আসা হয়। প্রাথমিকভাবে অভিযোগের সত্যতা প্রমাণিত হওয়ায় তাকে পাবনা পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।

এ ব্যাপারে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, মুরাদ নামে একজন কনস্টেবলকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে এবং পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড