• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে নারীসহ ৪ মাদক কারবারি আটক  

  গাজীপুর প্রতিনিধি

০৪ আগস্ট ২০১৯, ২০:১৯
আটক
আটককৃত ৪ মাদক কারবারি ( ছবি : দৈনিক অধিকার )

গাজীপুরে নারীসহ আন্তঃজেলা মাদক কারবারি চক্রের ৪ সদস্যকে আটক করেছে র‌্যাব-১। রবিবার (৪ আগস্ট) দুপুরে র‌্যাব-১ এর অধিনায়ক লে. কর্নেল সারওয়ার-বিন-কাশেম এ তথ্য নিশ্চিত করেছেন।

এ সময় তাদের কাছ থেকে সাড়ে ৭ হাজার পিস ইয়াবা, বিয়ার ও ফেনসিডিলসহ মাদক বিক্রির নগদ দেড় লাখ টাকা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- জামালপুরের ইসলামপুর উপজেলার গাওকুরা গ্রামের আব্দুর রহিমের ছেলে ফারুক হোসেন (৩৭), সিরাজগঞ্জের শাহাজাদপুর উপজেলার আলী হোসেনের মেয়ে আক্তারা বেগম (২৮), তার ভগ্নিপতি (ছোট বোনের স্বামী) নেত্রকোণা সদর উপজেলার কাটলী গ্রামের হাসেম উদ্দীনের ছেলে শফিকুল ইসলাম ওরফে রমজান (২৯) ও টাঙ্গাইলের কালীহাতী উপজেলার কোকডহরা গ্রামের মৃত রতন চন্দ্র শীলের ছেলে গৌতম চন্দ্র শীল (৩২)। তারা গাজীপুর সিটি কর্পোরেশনের বিভিন্ন এলাকায় বসবাস করত।

র‌্যাব-১এর অধিনায়ক লে. কর্নেল সারওয়ার-বিন-কাশেম জানান, কক্সবাজার থেকে মাদকের একটি বড় চালান নিয়ে কতিপয় মাদক কারবারিরা গাজীপুর হয়ে ঢাকার দিকে আসছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১ এর সদস্যরা গাজীপুর সিটি কর্পোরেশনের নলজানী এলাকার জনৈক আমিনুল ইসলামের বাড়ির ২য় তলায় শনিবার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এ সময় আটককৃতদের কাছ থেকে ৭ হাজার ৫৮৫ পিস ইয়াবা, ২১ ক্যান বিয়ার, ২৩ বোতল ফেনসিডিল, নগদ ১ লাখ ৬০ হাজার ৮০ টাকাসহ একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড