• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঈদে গরু কিনলে ‘পালসার মোটরসাইকেল’ ফ্রি

  সারাদেশ ডেস্ক

০৪ আগস্ট ২০১৯, ১৭:৫১
কুরবানির গরু
কুরবানির গরু ( সংগৃহীত )

যশোরের মণিরামপুর উপজেলার ইত্যা গ্রামের গরু খামারি ইয়াহিয়া মোল্যা ৩ বছর গরুর একটি বাছুর সন্তানের মতো লালন-পালন করে বড় করেছেন। ষাঁড়টির নাম দিয়েছেন পালসার বাবু। এই নামেই বাড়ির লোকজন গরুটি ডাকে। তবে গরুর মালিক ইয়াহিয়া এবারের কুরবানির ঈদে পালসার বাবুকে বিক্রি করতে দাম হাঁকাচ্ছেন ১২ লাখ টাকা। আর যে এই গরুটিকে কিনবেন তাকে উপহার হিসেবে একটি পালসার মোটরসাইকেল দেবেন বলে ঘোষণা দেন তিনি।

১২ লাখ টাকার এই পালসার বাবুকে দেখতে ইয়াহিয়ার বাড়িতে ভিড় জমাচ্ছেন উৎসুক জনতা। ‍উৎসুক জনতার মধ্যে কেউ কেউ পালসার বাবুর সঙ্গে সেলফি তুলে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করছেন।

গরুটিকে দেখতে আসা ইনতাজ আলী বলেন, লোকমুখে ১২ লাখ টাকার গরুর কথা শুনে দেখতে এসেছি। এত বড় গরু জীবনে প্রথম দেখলাম।

পালসার বাবুর মালিক ইয়াহিয়া জানান, ‘আমি গরু ব্যবসায়ী। ১৯৯৬ সাল থেকে একটা করে শংকর জাতের গরু পুষে আসছি। তিন বছর আগে ৪৫ হাজার টাকায় হলেস্টিয়ান জাতের এই ষাঁড়টি কিনি। শখ করে এর নাম দিয়েছি পালসার বাবু। গত বছর গরুটি কিনতে ঢাকা থেকে অনেকেই এসেছিলেন কিন্তু বিক্রি করিনি। গত এক বছরে গরুটি বেশ বড় হয়েছে। প্রায় ২০ মণ মাংস আছে তার গায়ে। এখন পর্যন্ত এর দাম আট লাখ টাকা উঠেছে। তবে ১২ লাখ টাকার নিচে বিক্রি করব না। তবে এই দামে কেউ আমার পালসার বাবুকে কিনলে তাকে খুশি হয়ে পালসার মোটরসাইকেল উপহার দেব।’

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড