• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঝিনাইদহে আ. লীগের দু-গ্রুপের সংঘর্ষে আহত ৪০

  শাহারিয়ার রহমান রকি, ঝিনাইদহ

০৪ আগস্ট ২০১৯, ১৩:৩০
ঝিনাইদহ
সংঘর্ষে আহতরা

ঝিনাইদহের শৈলকুপার পাইকপাড়া গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগের দু-গ্রুপের সংঘর্ষে নারীসহ অন্তত ৪০ জন আহত হয়েছে। আজ সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে।

আহতদের- ঝিনাইদহ, শৈলকুপা ও কুষ্টিয়ার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভাঙচুর করা হয়েছে অন্তত ১০টি বাড়ি।

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি শিকদার মোশাররফ হোসেন ও সাধারণ সম্পাদক মোস্তফা আরিফ রেজা মন্নুর মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলছিল।

এরই জের ধরে উভয় গ্রুপের লোকজন দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে পাইকপাড়া গ্রামে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে- আলাউদ্দিন, সাইফুদ্দিন, বচিরন নেছা, জিল্লু ও রাজুসহ উভয় গ্রুপের অন্তত ৪০ জন আহত হয়। ভাঙচুর করা হয় অন্তত ১০টি বাড়ি।

শৈলকুপা সার্কেলের সহকারী পুলিশ সুপার আরিফুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনায় জড়িত সন্দেহে এখন পর্যন্ত ৫ নারীকে আটক করা হয়েছে।

এ দিকে শনিবার (৩ আগস্ট) শৈলকুপা থানা পুলিশের পক্ষ থেকে বিভিন্ন এলাকায় সংঘর্ষ এড়িয়ে শান্তি ফিরিয়ে আনতে ইউপি চেয়ারম্যানদের সাথে বৈঠক হয়েছিল। এরই ২৪ ঘণ্টা না পেরোতেই আবার বড় ধরনের সংঘর্ষের ঘটনা ঘটল।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড