• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঠাকুরগাঁওয়ে দুই বাসের সংঘর্ষে নিহত বেড়ে ১২

  ঠাকুরগাঁও প্রতিনিধি

০৪ আগস্ট ২০১৯, ০৮:৩৪
সড়ক দুর্ঘটনা
ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ ( ছবি : দৈনিক অধিকার)

ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়েছে। শনিবার (৩ আগস্ট) রাত সাড়ে ১০টার সময় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে আহত দবিরুল ইসলাম (৫৫) মৃত্যুবরণ করেন। এ নিয়ে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়াল ১২ জনে।

ঠাকুরগাঁও আধুনিক হাসপাতাল, দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতাল এবং রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে ২২ জন চিকিৎসাধীন রয়েছেন। এদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক।

বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ী ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আরেফিন আলী দবিরুল ইসলামের মৃত্যুর খবর নিশ্চিত করে জানান, ওই দুর্ঘটনার তার স্ত্রী আনোয়ারা বেগম (৫০) দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তাকে গতকাল শুক্রবার রাতে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে। এর আগে শুক্রবার (২ আগস্ট) সকাল ৮টার দিকে উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের ঠাকুরগাঁও-ঢাকা মহাসড়কের খোঁচাবাড়ি বলাকা উদ্যানের সামনে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই পাঁচজন নিহত হন। এছাড়া ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল ও দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছয়জনের মৃত্যু হয়।

নিহতরা হলেন- জেলার বালিয়াডাঙ্গী উপজেলার ধনতলা ইউনিয়নের ধুকুর ঝাড়ী গ্রামের মৃত আবু সাঈদের স্ত্রী কামরুনেচ্ছা (৫০), দুওসুও ইউনিয়নের বেংরোল জিয়াবাড়ী গ্রামের মোস্তফা (৪২), তার স্ত্রী মনসুরা বেগম (৩৫), ওই ইউনিয়নের সনগাঁও গ্রামের আব্দুর রহমান (৪০), লাহিড়ী হাট এলাকার সরস্বতী সাহা (৫০), সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের লক্ষীপুর গ্রামের আব্দুল মজিদ (৪২), সদর উপজেলার আখানগর ইউনিয়নের মহেষপুর কালিবাড়ী গ্রামের ক্ষিতিশ বর্মণ (৪০), বীরগঞ্জের মঙ্গলী রানী (৬৩) ও জবা রানী (৩৫) এবং সরকারি শহীদ আকবর আলী বিজ্ঞান ও প্রযুক্তি কলেজের এগ্রিকালচার অনুষদের প্রথম সেমিস্টারের শিক্ষার্থী দিনাজপুর জেলার রামডুবি এলাকার আব্দুর রউফ (২০)।

ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কামরুজ্জামান সেলিম জানান, সড়ক দুর্ঘটনায় নিহতদের পরিবারকে ১০ হাজার টাকা সহায়তা এবং আহদের চিকিৎসা খরচ উপজেলা প্রশাসন থেকে ব্যবস্থা করা হয়েছে।

বালিয়াডাঙ্গী ও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন শনিবার বিকালে বালিয়াডাঙ্গী উপজেলার নিহত পাঁচজনের পরিবারকে ১০ হাজার টাকা করে প্রদান করেন।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড