• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

তুচ্ছ ঘটনার জেরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

  ময়মনসিংহ প্রতিনিধি

০৪ আগস্ট ২০১৯, ০৮:০৯
ময়মনসিংহ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ছোট ভাইয়ের সুপারি গাছের ফালির আঘাতে বড় ভাই আব্দুল কাদির (৫০) নিহত হয়েছে বলে অভিযোগ উঠেছে। নিহত আব্দুল কাদির উপজেলার মাছিমপুর গ্রামের বাসিন্দা।

শনিবার (৩ আগষ্ট) সকালে ঈশ্বরগঞ্জ উপজেলার মাছিমপুর গ্রামে এ ঘটনা ঘটে। পরে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নিহতের ছেলে মো. শাহজাহান জানান, শনিবার সকালে ঈশ্বরগঞ্জ উপজেলার মাছিমপুর গ্রামের নিজ বাড়ির উঠানে বসে বেতের কাজ করছিলেন তার বাবা আব্দুল কাদির। এ সময় ছোট চাচা (নিহতের ভাই) নিজের মেয়ে শাপলা বেগমকে একটি তুচ্ছ ঘটনা নিয়ে গালাগালসহ মারধর করছিলেন। এ ঘটনার প্রতিবাদ করে আব্দুল কাদির এগিয়ে গিয়ে ধমক দেন। এর জের ধরে চাচা কাশেম ও চাচি নাজমা বেগম তার ওপর হামলা চালায়।

এরই এক পর্যায়ে চাচা কাশেম সুপারি গাছের ফালি দিয়ে আব্দুল কাদিরের শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করতে থাকে। এ সময় আঘাত তার অণ্ডকোষে লাগলে তিনি মাটিতে লুটিয়ে পড়ে জ্ঞান হারিয়ে ফেলেন। পরে তাকে উদ্ধার করে ঈশ্বরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্ত্রী আমেনা বেগম বলেন, ‘আমার স্বামীর কোনো দোষ ছিল না। বিনা দোষে জামাই-বউ মিইল্যা পিডাইয়া মারছে। আমি এর সুষ্ঠু বিচার চাই।’

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহম্মেদ কবির জানান, ‘তুচ্ছ ঘটনা নিয়ে খুনের ঘটনা ঘটেছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িত ভাই ও ভাবীকে গ্রেফতারের চেষ্টা ও মামলার প্রস্তুতিও চলছে বলে জানান তিনি।

ওডি/এএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড