• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বামী হত্যার বিচারও তিনি করেননি : মতিয়া চৌধুরী

  ফেনী প্রতিনিধি

০৩ আগস্ট ২০১৯, ২৩:১৪
ত্রান দিচ্ছেন এনামুল হক শামীম
ত্রান দিচ্ছেন এনামুল হক শামীম (ছবি : দৈনিক অধিকার)

আওয়ামীলীগ প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মতিয়া চৌধুরী এমপি বলেছেন, ক্ষমতায় থাকতে স্বামী জিয়াউর রহমান হত্যার বিচারও করেননি তিনি (বেগম খালেদা জিয়া)। বিএনপি গর্ব করে বলে তিনবারের প্রধানমন্ত্রী তিনি। এখন দূর্নীতির দায়ে কারাগারে রয়েছেন। তার পুত্র তারেক দূর্নীতির মামলায় বিদেশে পলাতক।

আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২১ বছর পর ক্ষমতায় এসেও বঙ্গবন্ধু হত্যার বিচার করেছেন। এখন লন্ডনে চিকিৎসাধীন থেকেও দেশের মানুষের খোঁজ রাখেন। বন্যায় ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়াতে দলের নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন। তিনি যা বলেন তা করেন। নিজস্ব অর্থায়নে পদ্মাসেতুও করে দেখিয়ে দিয়েছেন।

শনিবার (০৩ আগস্ট) পরশুরাম ও ফুলগাজী উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে আওয়ামীলীগের উদ্যোগে ত্রাণ বিতরন করতে এসে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

পরশুরাম উপজেলার ধনিকুন্ডা আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম দাখিল মাদরাসা মাঠে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ত্রাণ ও দূর্যোগ সম্পাদক সুজিত রায় নন্দি। পরশুরাম উপজেলা সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদারের সঞ্চালনায় এছাড়া বক্তব্য রাখেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, ফেনী-১ আসনের সংসদ সদস্য ও জাসদ সাধারণ সম্পাদক শিরীন আখতার, জেলা আওয়ামীলীগ সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রহমান বি.কম, সহ-সভাপতি খায়রুল বাশার মজুমদার তপন, সাংগঠনিক সম্পাদক ও পরশুরাম পৌরসভার মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল প্রমুখ।

এর আগে ফুলগাজী বাজারে ত্রাণ বিতরণ করা হয়। বাঁধও পরিদর্শন করেন দলীয় নেতৃবৃন্দ। দুই উপজেলায় ২ হাজার বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। ত্রাণ বিতরণে কেন্দ্রীয় প্রতিনিধি দলে ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও আওয়ামীলীগের সাংগঠনিক উপ-কমিটির সদস্য সাইফুদ্দিন নাসির, সাবেক সহ-সভাপতি ও সোনাগাজী উপজেলা পরিষদ চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন, কৃষি ও সমবায় উপ-কমিটির সদস্য বদরুল হাসান কচি, ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও আওয়ামীলীগের দপ্তর উপ-কমিটির সদস্য তারেক রায়হান প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ওডি/এসএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড