• শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুন্সীগঞ্জে অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণ

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

০৩ আগস্ট ২০১৯, ২১:১৭
মুন্সীগঞ্জ
ছবি : জেলার ম্যাপ

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার হাসাইল-বানারী ইউনিয়নে এক অন্তঃসত্ত্বা গৃহবধূকে (৩০) ধর্ষণের অভিযোগ উঠেছে।

শুক্রবার (২ আগস্ট) রাত ১১টার দিকে ইউনিয়নের হাসেম মোল্লার ছেলে দিদার মোল্লা (৩৯) ঘরে ডুকে গৃহবধূকে ধর্ষণ করে।

এ দিকে ঘটনার পর থেকেই প্রভাবশালী একটি মহল সালিশ বৈঠকের মাধ্যমে মীমাংসা ও ঘটনাটি ধামাচাপার চেষ্টা চালাচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সরজমিনে জানা যায়, ভুক্তভোগীর স্বামী শুক্রবার রাত ১১টায় ঘরের বাইরে যায়। এ সময় আগে থেকে ওঁৎ পেতে থাকা দিদার মোল্লা ঘরে ঢুকে অন্তঃসত্ত্বা গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় ভুক্তভোগী চিৎকার করে উঠলে স্বামী ও প্রতিবেশীরা এগিয়ে আসলে ধর্ষক পালিয়ে যায়। স্থানীয়রা ওই গৃহবধূকে উদ্ধার করে পল্লী চিকিৎসকের মাধ্যমে চিকিৎসা দেয়।

এলাকাবাসী জানান, দিদার মোল্লা এর পূর্বেও কামারখাড়া ইউনিয়নের একটি প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণ করেছিল। ওই ঘটনার কামারখাড়া থেকে বিতাড়িত হয়েই সে হাসাইল এলাকায় বাড়ি করেছে।

এ দিকে এ ঘটনায় স্থানীয় যুবলীগ সভাপতি তাজুল মুন্সীর নেতৃত্বে প্রভাবশালী মহল বিষয়টি ধামাচাপার চেষ্টা চালাচ্ছে বলে তারা জানায়।

ভুক্তভোগীর স্বামী জানান, রাতে আমি টয়লেটে যাওয়ার কিছুক্ষণ পর আমার স্ত্রীর চিৎকার শুনে আমি দৌড়ে ঘরে ঢুকে দেখি দিদার মোল্লা আমার স্ত্রীর ওপর নির্যাতন চালাচ্ছে। আমি তাকে ধরতে গেলে সে আমাকে ধাক্কা দিয়ে ফেলে পালিয়ে যায়। আমি এর বিচার চাই।

এ ব্যাপারে জানতে দিদার মোল্লার সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

টঙ্গীবাড়ী থানার ওসি (তদন্ত) গোলাম রসূল জানান, বিষয়টি সম্পর্কে এখনো অবগত হয়নি। কেউ এ বিষয় মামলা করতে চাইলে আমরা মামলা নিব এবং আইনগত ব্যবস্থা নিয়ে অভিযুক্তকে গ্রেফতার করা হবে।

উপজেলা নির্বাহী অফিসার মোসামৎ হাসিনা আক্তার বলেন, বিষয়টি শুনলাম, ভুক্তভোগীকে আইনগতভাবে আমরা যতটুকু সহযোগিতা প্রয়োজন তা করা হবে।
 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড