• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্রহ্মপুত্র নদে মিলল যুবকের অর্ধগলিত লাশ

  সারাদেশ ডেস্ক

০৩ আগস্ট ২০১৯, ১৫:৫৩
লাশ উদ্ধার
(ছবি : প্রতীকী)

নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলায় ব্রহ্মপুত্র নদের মোহনায় অজ্ঞাত এক যুবকের (৩০) অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে বন্দর থানা পুলিশ।

শনিবার (৩ আগস্ট) বেলা ১২টার দিকে উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের পার্শ্ববর্তী ব্রহ্মপুত্র নদের মোহনা থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার বেলা ১২টার দিকে স্থানীয়রা কলাগাছিয়া ইউনিয়নের পার্শ্ববর্তী ব্রহ্মপুত্র নদের মোহনায় একটি লাশ ভাসতে দেখেন। এ সময় লাশটি মোহনায় ভাসতে দেখলে তারা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে প্যান্ট পরিহিত অর্ধগলিত ওই যুবকের মরদেহটি উদ্ধার করে।

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বন্দর থানার পরিদর্শক (তদন্ত) আজহারুল ইসলাম জানান, শনিবার ১২টার দিকে নদীতে একটি মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করা হয়। তিনি বলেন, লাশটি দেখে মনে হচ্ছে কয়েকদিন আগে ওই যুবকের মৃত্যু হয়েছে। এখন পর্যন্ত নিহতের নাম পরিচয় জানা যায়নি উল্লেখ করে বন্দর থানা পুলিশের ওই কর্মকর্তা আরও বলেন, ময়না তদন্তের জন্য মরদেহটি নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড