• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

খাগড়াছড়িতে ইয়াবাসহ তিনজন আটক

  মানিকছড়ি প্রতিনিধি, খাগড়াছড়ি

০২ আগস্ট ২০১৯, ২২:৩৩
আটক
ইয়াবাসহ আটককৃত ছাত্রলীগ নেতা মো. মাসুদ রানা বাপ্পী ও তার দুই সহযোগী (ছবি : দৈনিক অধিকার)

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় ১০ পিস ইয়াবাসহ তিনজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১ আগস্ট) রাতে উপজেলার মহামুনি বাসস্ট্যান্ড থেকে তাদের আটক করা হয়।

আটকৃতরা হলেন- উপজেলার মুসলিম পাড়া এলাকার মৃত আবদুল বারেকের ছেলে ও গিরিমৈত্রী সরকারী ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগ নেতা মো. মাসুদ রানা বাপ্পী (২৩), তার সহযোগী কক্সবাজারের উখিয়া উপজেলার সুলতান আহম্মদের ছেলে আবু তাহের (২৪) এবং চট্টগ্রামের চকবাজারের পাকুরিয়া এলাকার মৃত সাবের আহম্মেদের ছেলে আবদুস সাত্তার (৩৭)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বৃহস্পতিবার রাতে উপজেলার মহামুনি বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালায় মানিকছড়ি থানা পুলিশ। অভিযানে গিরিমৈত্রী সরকারি ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগ নেতা মো. মাসুদ রানা বাপ্পী ও তার দুই সহযোগীকে ১০ পিস ইয়াবাসহ আটক করা হয়। এ সময় তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে মানিকছড়ি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে বলেও থানা পুলিশ সূত্রে জানা যায়।

শুক্রবার (২ আগস্ট) দুপুর ১টার দিকে আটককৃত ছাত্রলীগ নেতাসহ তার দুই সহযোগীকে আদালতে প্রেরণ করে পুলিশ।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড